Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবারও বিতর্কিত কঙ্গনা


১৮ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:০১

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়ানো কঙ্গনা রানাওয়াতের জন্য নতুন কিছুনা। অতীতে তিনি অনেক বলিউড তারকা সম্পর্কে আপত্তিকর মন্তব্য করে খবরের শিরোনাম হয়েছেন। এইতো মাস কয়েক মাস আগে আলিয়া ভাটকে নিয়ে তিনি নেতিবাচক মন্তব্য করেছিলেন। বলেছিলেন—আলিয়া করণ জোহরের হাতের পুতুল। তার নিজের কোন স্বকীয়তা নেই।

মন্তব্যটি নিয়ে বেশ কথা চালাচালি হয়েছে কঙ্গনা আর আলিয়ার মধ্যে। তবে সেটা বড় আকার ধারণ করার আগেই শান্ত হয়ে যায় আলিয়ার উদারতার কারণে।


আরও পড়ুন :  নির্মাতা সালাউদ্দিন লাভলু অসুস্থ, হাসপাতালে ভর্তি


সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার বিতর্কিত মন্তব্য করে বসলেন কঙ্গনা। এবার তার মন্তব্যের শিকার শাবানা আজমি ও জাভেদ আখতার। তাদের দুজনকে ‘দেশদ্রোহী’ বলে কটাক্ষ করেছেন কঙ্গনা।

করাচি সাহিত্য উৎসবে যাওয়ার কথা ছিল জাভেদ আখতার ও শাবানা আজমির। দু’‌দিনের পাকিস্তান সফর ছিল তাদের। ওই উৎসবে শাবানা আজমির প্রয়াত বাবা তথা লেখক কাইফি আজমিকে স্মরণ করা হবে বলে জানা গেছে। কিন্তু বৃহস্পতিবার পুলওয়ামায় হামলার ঘটনার পর করাচি সফর বাতিল করেন জাভেদ–শাবানা। কিন্তু প্রস্তাবিত এই সফরকেই কটাক্ষ করেছেন কঙ্গনা।

কঙ্গনা বলেন, ‘‌আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি দেশদ্রোহীতে ভর্তি। পাকিস্তানকে নিষিদ্ধ করা নয়, ওদের এই মুহূর্তে বিনাশ করার চেষ্টা করতে হবে।’‌

শাবানা আজমি বলিউডের প্রখ্যাত অভিনেত্রী। অভিনয়ের জন্য তিনি পাঁচবার জাতীয় চলচ্চিত্র এবং সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন। অন্যদিকে জাভেদ আখতার একজন খ্যাতিমান কবি, গীতিকার এবং চিত্রনাট্যকার। কাজের স্বীকৃতিস্বরূপ তিনি দশবার ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  ইন্টারনেটে অপেশাদার ভিডিও, মুচলেকায় মুক্তি পেলেন সানাই


কঙ্গনা রানাওয়াত জাভেদ আখতার বিতর্কিত মন্তব্য শাবান আজমি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর