Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইভীকে দেখতে গেলেন ওবায়দুল কাদের


১৯ জানুয়ারি ২০১৮ ১১:০৫

 স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে দেখতে শুক্রবার সকালে ল্যাবএইড হাসপাতালে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় তিনি আইভীর শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।

ওবায়দুল কাদের সকাল ১০টা ৪৫ মিনিট পৌঁছনোর পর মিনিট পাঁচেক হাসপাতালে অবস্থান করেন। ফেরার সময় তিনি সাংবাদিকদের বলেন, ‘সার্বিকভাবে অবস্থা ভালো। ডাক্তার বলেছেন, ব্রেন স্ট্রোক হয়েছে। আরও চার-পাঁচ দিন এখানে রাখতে হবে।’

এর আগে বৃহস্পতিবার সিটিস্ক্যান রিপোর্টে দেখা যায় আইভীর মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে।

হাসপাতালটির কর্পোরেট কমিউনিকেশন বিভাগের অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার সাইফুর রহমান লেনিনর বিষয়টি নিশ্চিত করেন।

সিটিস্ক্যান রিপোর্টে সেলিনা হায়াৎ আইভীর মস্তিষ্কে সেরিব্রাল হেমরেজ হয়েছে বলে জানান তিনি। তবে আইভী স্বাভাবিকভাবেই কথাবার্তা বললেও তাকে পুরোপুরি শঙ্কামুক্ত বলছেন না চিকিৎসকরা।

বৃহস্পতিবার বিকেলে নিজ কার্যালয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী। তার ব্যক্তিগত কর্মকর্তা আবুল হোসেন সে সময় জানান, মেয়র বিকেলে নিজ কার্যালয়ে হঠাৎ অসুস্থ বোধ করেন। এ সময় তার বমিও হয়। পরে তাকে স্যালাইন খাওয়ানো হয়।

মেয়র অসুস্থ হয়ে পড়লে সিটি করপোরেশনের মেডিকেল অফিসার গোলাম মোস্তফার নেতৃত্বে একটি চিকিৎসক দল তার প্রাথমিক চিকিৎসা দেন। চিকিৎসকরা এ সময় তার প্রেসার লো পাচ্ছিলেন। তাকে তাৎক্ষণিকভাবে স্যালাইন পুশ করার সিদ্ধান্ত নেন তারা। পরে তার অবস্থার অবনতি হলে অ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় পাঠানো হয়।

বিজ্ঞাপন

গত ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জে ফুটপাত থেকে হকার উচ্ছেদ ইস্যুতে মেয়র সেলিনা হায়াৎ আইভী ও তার অনুসারীদের ওপর সংসদ সদস্য শামীম ওসমানের অনুসারীরা হামলা করে। পরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় আইভী আঘাতও পান।

সারাবাংলা/এমএমএইচ/আইজেকে

 

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর