Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১০ মাসের শিশু জুঁইয়ের এখন কী হবে?


১৯ ফেব্রুয়ারি ২০১৯ ২২:১৭

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

মাগুরা: মাগুরা জেলা কারাগারে বন্দি বাবাকে দেখে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মাকে হারিয়েছে জুঁই নামে ১০ মাস বয়সি এক কন্যাশিশু। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে শহরের স্টেডিয়াম এলাকায় অটোরিকশার চাকায় ওড়না পেচিয়ে মারা যান তার মা।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, দুর্ঘটনায় নিহত মায়ের নাম রেশমা খাতুন (২৪)। তার বাবা রাব্বি ইসলাম। ওই শিশুটিকে নিয়ে মা রেশমা খাতুন শহরের পিটিআই পাড়ায় ভাড়া বাসায় থাকতেন। এ ঘটনায় শিশুটির কোন ক্ষতি হয়নি। তার পরিবারের স্বজনদেরও কোনও খোঁজ পাওয়া যায়নি।

ওসি আরও জানান, মঙ্গলবার বিকেলে রেশমা খাতুন ১০ মাসের জুঁইকে নিয়ে কারাবন্দি রাব্বি ইসলামের সাথে দেখা করতে যান। জেলগেট থেকে স্বামীর সঙ্গে দেখা করে বাড়ি ফিরছিলেন। পথে বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ সময় রেশমা খাতুনের ওড়না ব্যাটারি চালিত অটোরিকশার চাকায় পেচিয়ে গুরুতর আহত হন। দ্রুত তাকে মাগুরা সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে তার কোলে থাকা শিশুটির কোন ক্ষতি হয়নি। শিশুটি বর্তমানে মাগুরা সদর থানার নারী পুলিশ সদস্যের কাছে আছে। পরিবারের নিকট কোন আত্মীয় না আসা পর্যন্ত পুলিশ শিশুটির দায়িত্ব নেবে।

মাগুরা জেলা কারাগারের জেল সুপার মো. তায়েফ উদ্দিন মিয়া জানান- নিহতের দাফনের জন্য রাব্বির পরিবার জেলা প্রশাসক বরাবর প্যারোলের আবেদন করলে তাকে সাময়িক মুক্তি দেওয়া যেতে পারে।

সারাবাংলা/এমএইচ/এমএইচ

দুর্ঘটনা পুলিশ শিশু

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর