Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এতিমখানা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীদের ধর্ষণ-যৌন নিপীড়নের অভিযোগ


১৯ ফেব্রুয়ারি ২০১৯ ২৩:৫৭

।। ডিসট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

রাজবাড়ী: জেলার বালিয়াকান্দি উপজেলার একটি এতিমখানা ও বৃদ্ধাশ্রমের শিক্ষক রবিউল ইসলামের (২৯) বিরুদ্ধে প্রতিষ্ঠানের এক শিশু ছাত্রীকে ধর্ষণ ও একই প্রতিষ্ঠানের একাধিক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বালিয়াকান্দি থানায় এতিমখানার ভাইস চেয়ারম্যান ফারুক আহম্মেদের দায়ের করা এক মামলায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত শিক্ষক রবিউলকে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম হুদা সারাবাংলাকে জানান, উপজেলার একটি এতিমখানার শিক্ষক রবিউল ইসলাম একই প্রতিষ্ঠানের চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (১২) গত সেপ্টেম্বর মাসে ধর্ষণ করে। এরপর থেকে সে বিভিন্ন সময় ওই ছাত্রীকে ধর্ষণ করে আসছিল। এছাড়াও সে এতিমখানা আরও দুই শিশুকে টাকার প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে পর্ন ছবি দেখিয়ে যৌন নিপীড়ন করে। ভুক্তভোগী ছাত্রীরা এইসব ঘটনা এতিমখানা কর্তৃপক্ষকে জানায়।

পুলিশ বলছে, এতিমখানার ভাইস চেয়ারম্যান ফারুক আহম্মেদ বাদী হয়ে মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) শিক্ষক রবিউলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলার পরিপ্রেক্ষিতে রবিউল ইসলামকে গ্রেফতার করে রাজবাড়ী আদালতে পাঠানো হয়।

ওসি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এতিমখানার এক শিশু ছাত্রীকে ধর্ষণ ও একাধিক ছাত্রীকে যৌন নিপীড়নের কথা স্বীকার করেছে অভিযুক্ত শিক্ষক রবিউল। ধর্ষণের শিকার ছাত্রীকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

শিক্ষক রবিউল ইসলাম বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের খালিয়া মধুপুর গ্রামের উমর আলীর ছেলে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবি

এতিমখানা শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ধর্ষণ যৌন নিপীড়ন

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর