Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিক্রি করতে গিয়ে গরু চোর আটক


২০ ফেব্রুয়ারি ২০১৯ ০২:০৯

।। বরগুনা প্রতিনিধি ।।

বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলি ইউনিয়নের আমলকিতলা এলাকা থেকে গরু চুরির অভিযোগে দু’জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১১টি গরু উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, বরগুনার তালতলী উপজেলার বেতি পাড়া গ্রামের আব্দুল কাদের প্যাদার ছেলে একিন ওরফে সুমন প্যাদা, বরগুনা সদর উপজেলার ১০ নং নলটোনা ইউনিয়নের আগাপদ্মা গ্রামের ওজেদ খানের ছেলে জাহাঙ্গীর খান ও গরু কিনতে আসা গোড়াপদ্ম গ্রামের সোহরাফ আকনের ছেলে ছালাম।

পুলিশ জানায়, গর্জনবুনিয়া বাজারে বিক্রি করতে যাওয়ার সময় স্থানীয়রা গরুর দরদাম করে। এসময় গরুর চোতা চাইলে চোরেরা চোতা দেখাতে ব্যর্থ হয়। চ্যালেঞ্জ করলে এ নিয়ে চোরদের সাথে বাকবিতণ্ডা হয় এবং গরুসহ চোরদের আটকে রেখে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের আটক করে বাবুগঞ্জ ফাঁড়িতে নিয়ে যায়।

বাবুগঞ্জ ফাঁড়ির দ্বায়িত্বে থাকা এসআই রবি কুন্ডু জানান, পুলিশি জিজ্ঞাসাবাদে চোরেরা গরু চুরির বিষয়টি স্বীকার করে। চোরদের স্বীকারোক্তি মতে গরুগুলোর মালিকদের খবর দিয়ে গরু বুঝিয়ে দেয়া হয়েছে। চোরদের জেল হাজতে পাঠানো হয়েছে। চুরি যাওয়া গরু ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার দবদবিয়া ইউনিয়নের ভরতকাঠি (বুড়ির হাট) গ্রামের বিভিন্ন লোকের।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর