Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউটিউব থেকে বাদ পড়লো আতিফ আসলামের গান


২০ ফেব্রুয়ারি ২০১৯ ১২:২৬

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

ভারত-পাকিস্তানের রাজনৈতিক উত্তেজনার জের ধরে এবার ইউটিউব চ্যানেল থেকে সোমবার বাদ দেয়া হয়েছে আতিফ আসলামের গান। টি-সিরিজ তাদের ইউটিউব চ্যানেল থেকে আতিফ আসলামের গাওয়া ‘বারিষে’ গানটি সরিয়ে নিয়েছে। গানটিতে আতিফের সঙ্গে অভিনয় করেছেন নুসরাত ভারুচা। নিজের লেখা গানটি কম্পোজ করেছিলেন বলিউডের জনপ্রিয় মিউজিশিয়ান অর্ক।

পুলওয়ামায় হামলার জেরে টি-সিরিজের তরফে সেই ভিডিও সরিয়ে নেওয়া হলো।


আরও পড়ুন :  সুবর্ণা মুস্তাফা আনন্দিত, ভীতও


বারিষে গানটি সরিয়ে দেওয়ার পর অর্ক বলেছেন, ‘আমাদের একটু কঠোর হওয়া দরকার। আমি ব্যক্তিগতভাবে পাকিস্তানের প্রতি বিদ্বেষ পোষণ করি না। সে দেশের শিল্প এবং শিল্পীদের আমি ভালোবাসি। কিন্তু আমাদের সামনে এখন এমন একটি সময় এসে দাঁড়িয়েছে যে এই সিদ্ধান্ত নেওয়া জরুরি হয়ে পড়েছিল।’

অর্ক জানিয়েছেন আতিফের সঙ্গে তার কোনও ব্যক্তিগত সমস্যা নেই।

‘বারিষে’ গানটি ১৩ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল। ঠিক তার পরের দিনই ভারতের পুলওয়ামায় জঙ্গি হামলায় ৪০ জন সিআরপিএফ সেনার মৃত্যু হয়। ভারত অভিযোগ করেছে এই হামলার সঙ্গে পাকিস্তান জড়িত। এদিকে বলিউডের বহু তারকাই নিহত সেনা ও তাদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন । তারা সন্ত্রাস এবং জঙ্গিহানার বিরুদ্ধে আওয়াজও তুলেছেন।

‘বারিষে’ গানটির ভবিষ্যৎ কি? এমন প্রশ্নের জবাবে অর্ক বলেন, ‘আমরা হয়তো অন্য কোনও গায়ককে দিয়ে এই গানটি আবার গাওয়াতে পারবো। গানটির কপিরাইট আমার এবং টি-সিরিজের কাছে রয়েছে। বিষয়টি একটু জটিল। তবে চাইলে আমরা একটা সমাধানে পৌঁছুতে পারব।’

বিজ্ঞাপন

প্রসঙ্গত, এর আগে অনেক পাকিস্তানি গায়কের সঙ্গে কাজ করেছেন অর্ক। তাদের মধ্যে আলি আজমত এবং শাফকাত আমানত আলীর সঙ্গে অর্কের গান অনেক বেশি জনপ্রিয়।

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :  মুহম্মদ খসরু: আপসহীন চলচ্চিত্রপ্রেমী


আরও দেখুন :

ফাগুন হাওয়ায় ।। বিহাইন্ড দ্য সিন ।। ভিডিও স্টোরি

অর্ক আতিফ আসলাম টি সিরিজ নুসরাত ভারুচা রারিষে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর