Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সন্তানের খোঁজে হাসপাতাল থেকে হাসপাতালে


২১ ফেব্রুয়ারি ২০১৯ ০৩:১৪

।। জাকিয়া আহমেদ, স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর চকবাজারে বহুতল ভবনে আগুন লাগার ঘটনায় দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অনেকেই তাদের স্বজনদের খুঁজে পাচ্ছেন না।

তেমনই এক দম্পতিকে দেখা গেল বুধবার (২০ ফেব্রুয়ারি) দিনগত মধ্যরাতে ঢামেকের সামনের আমগাছের নিচে বসে আহাজারি করতে। উৎকণ্ঠিত এই দম্পতির সঙ্গে কথা বলতে চাইলেও তারা কোনো কথা বলতে পারেননি। তবে, তাদের রবিন নামে তাদের এক স্বজন এগিয়ে এলেন।

নিজের পরিচয় দিয়ে রবিন জানালেন, আহাজারিরত এই দম্পতি তার বোন-ভগ্নিপতি। তিনি বলেন, ‘আমরা আমাদের ভাগ্নে রোহানকে খুঁজছি।আগুন লাগার পর থেকে তাকে পাওয়া যাচ্ছে না।’

রবিন আরও বলেন, ‘আমার বোনের তিন ছেলে এক মেয়ে। এর মধ্যে রোহান সবার বড়। সে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ে। ঘটনার আগে একটি মোটরসাইকেল রোহান ও আরাফাত এবং অন্য মোটরসাইকেলে লাবিদ, সোহাগ ও রামিস চকবাজারে বাসার দিকে যাচ্ছিল। ওই বাড়ির সামনে আসার পর হঠাৎ লাবিদ, সোহান ও রামিস দেখতে পায়, তাদের ওপর বিল্ডিংয়ের জানালা পুড়ে আগুন পড়ছে। ওই তিনজন আমাকে বলেছেন, তারা তখন রোহান ও আরাফাতকে আর দেখেনি। প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতাল থেকে তাদের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।’

খবর শুনে রোহানের সন্ধানে হাসাপাতাল থেকে হাসপাতাল ছুটছেন উল্লেখ করে রবিন বলেন, ‘এখন পর্যন্ত রোহানকে কোথাও খুঁজে পেলাম না। আপা-দুলাভাই রোহানের জন্য আহাজারি করছেন। আর দুই হাত তুলে মোনাজাত করছেন।’ তারা কোনো কথা বলতে পারছেন না বলেও রবিন জানান।

সারাবাংলা/জেএ/এমএনএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর