Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগুনের ঘটনায় দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ড. কামালের


২১ ফেব্রুয়ারি ২০১৯ ২২:১০

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন। এসময় তিনি এ ঘটনায় প্রকৃত তদন্তের মাধ্যমে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানান।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে চকবাজারের চুড়িহাট্টার চৌরাস্তায় শাহী মসজিদের সামনে এসে স্থানীয়দের সঙ্গে কথা বলেন ড. কামাল। অগ্নিকাণ্ডের ঘটনায় তিনি নিহত ও আহতদের পরিবারের প্রতিও সমবেদনা জানান।

দুঃখ প্রকাশ করে সাংবাদিকদের ড. কামাল বলেন, ‘এ ধরনের ঘটনা কারও জন্য কাম্য নয়। এটি খুবই দুঃখজনক। আমি এ ঘটনায় ব্যথিত এবং ভারাক্রান্ত। নিহতদের পরিবার এবং আহতের প্রতি সমবেদনা জানাচ্ছি।’

২০১০ সালে নিমতলীতে একইভাবে অগ্নিকাণ্ডের পর সরকার পুরান ঢাকা থেকে কেমিকেল কারখানা সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত এখনও বাস্তবায়ন করেনি সাংবাদিকদের এমন এক প্রশ্নের জবাবে ড. কামাল বলেন, ‘এটা আমার জানা নেই, জেনে বলতে হবে। তবে ঘটনার সঙ্গে যে বা যারাই দায়ী থাকুক সঠিক তদন্তের মাধ্যমে তা বের করার দাবি জানাই।’

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টুসহ ঐক্যফ্রন্টের বিভিন্ন স্তরের নেতাকর্মী।

সারাবাংলা/এসএইচ/এমও


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর