Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ টেকসই উন্নয়নে বড় বাধা: দস্তগীর গাজী


২২ ফেব্রুয়ারি ২০১৯ ০৫:১২

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: যারা ধর্মের নামে মুসলমানদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করছে তারা দেশ ও জাতির শত্রু বলে মন্তব্য করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। তিনি বলেন, ইসলামে জঙ্গিবাদের স্থান নেই। সরকার কোন ধরনের জঙ্গিবাদকে প্রশ্রয় দেবে না।

বৃহস্প‌তিবার (২১ ফেব্রুয়ারি) রাতে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার মুড়াপাড়ার মাহমুদাবাদ এলাকায় মাহমুদাবাদ টঙ্গীরঘাট কেন্দ্রীয় মস‌জিদ ক‌মি‌টি ও যুব সমা‌জের উ‌দ্যো‌গে আয়ো‌জিত ওয়াজ মাহফিলে প্রধান অ‌তিথির বক্তব্যে তি‌নি এসব কথা বলেন।

মন্ত্রী ব‌লেন, ‘সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সবাইকে একযোগে কাজ কর‌তে হ‌বে। দেশের সব এলাকায় সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে সরকার কাজ করে যাচ্ছে। আমরা মাদক ও দুর্নীতি মুক্ত সমাজ গড়তে কাজ করছি। এজন্য জনগণকে সচেতন করতে সবাইকে কাজ করতে হবে।’

মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ টেকসই উন্নয়নে বড় বাধা উল্লেখ করে গোলাম দস্তগীর গাজী বলেন, এর থেকে পরিত্রাণ পেতে জনসচেতনতার পাশাপাশি সকলেই একযোগে প্রতিরোধ গড়ে তুলতে হবে। জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে প্রশাসনের পাশাপাশি সবাইকে ঐক্য গড়ে তুলতে হবে। এসব নির্মূল করা গেলে এখানে উন্নয়ন তরান্বিত হবে।

অনুষ্ঠা‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন, মাহমুদাবাদ ম‌ডেল সরকারি প্রাথ‌মিক বিদ্যাল‌য়ের ম্যা‌নে‌জিং ক‌মি‌টির সভাপ‌তি জা‌কির হো‌সেন, রূপগঞ্জ উপ‌জেলা প্রাথ‌মিক বিদ্যালয় শিক্ষক স‌মি‌তির সাধারন সম্পাদক আব্দুর র‌হিম মাস্টার, মুড়াপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের সদস্য শ‌ফিকুল ইসলাম ডা‌লিম, মুড়াপাড়া ইউ‌নিয়ন স্বেচ্ছা‌সেবক লী‌গের সাধারন সম্পাদক রিপন মিয়াসহ অন্যরা।

সারাবাংলা/এসএমএন

গোলাম দস্তগীর গাজী জঙ্গিবাদ মাদক সন্ত্রাস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর