Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিদেশি সাংবাদিকদের ওপর হামলা, মামলার ১১ আসামি গ্রেফতার


২৩ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:০৩

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

কক্সবাজার: রোহিঙ্গা শিবিরে তিন বিদেশি সাংবাদিকের ওপর হামলার অভিযোগে ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৩ ফেব্রুয়ারি) উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের সারাবাংলাকে জানান, জার্মানির ওই সংবাদ মাধ্যমটির বাংলাদেশ প্রতিনিধি শিহাব উদ্দিন বাদী হয়ে বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) রাতে প্রায় ৪ শতাধিক রোহিঙ্গাকে আসামি করে মামলা দায়ের করেছিলেন। ওই মামলায় ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

এরা হলেন, জিয়াবুল হক, জামাল হোসেন, নুরুল হাকিম, সিরাজ মিয়া, খায়রুল আমিন, মো. ইদ্রিস, ছৈয়দ আলম, রফিক, শাহজান ও ফরিদ আলম।

এর আগে কক্সবাজারের উখিয়ার কুতুপালং লম্বাশিয়া ক্যাম্পের বাজারে জার্মানির তিন সাংবাদিকের ওপর হামলা চালায় রোহিঙ্গারা। এ সময় মোট ছয়জন আহত হন।

আহতরা হলেন, ইয়োচো লিওলি, এস্ট্যাটিউ এপল ও গ্রান্ডস স্ট্যাফু। তাদের সঙ্গে ছিলেন দোভাষী মো. সিহাবউদ্দিন (৪১), গাড়ি চালক নবীউল আলম (৩০) ও পুলিশ সদস্য জাকির হোসেন।

আবুল খায়ের আরও জানান, মালয়েশিয়ান ফিল্ড হসপিটালে চিকিৎসা শেষে সাংবাদিকরা ঢাকায় ফিরে গেছেন। পুলিশ মামলাটি গুরুত্বের সাথে দেখছে। বিদেশি সাংবাদিকদের কাছ থেকে ছিনিয়ে নেওয়া বিভিন্ন মালামাল বৃহস্পতিবার রাতেই উদ্ধার করেছে পুলিশ।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর