Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় মাদরাসা ছাত্রসহ নিহত ২


২৩ ফেব্রুয়ারি ২০১৯ ২০:০৮

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় মাদরাসা ছাত্রসহ দুই জনের মৃত্যু হয়েছে। শনিবার (২৩ ফেব্রুয়ারি) উত্তরা ও হাজারীবাগে এসব দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বিকাল ৩টার দিকে উত্তরা ১০ নম্বর সেক্টরে যাত্রীবাহী বাসচাপায় মাদরাসা ছাত্র তানভীর (১৪) ও বিকাল সাড়ে ৪টার দিকে হাজারীবাগের বেরিবাঁধে দুই অটোরিক্সার সংঘর্ষে মনির চৌকিদার (৫০) নামে একজন নিহত হয়।

মৃত তানভীরের মামা সবুজ ফরাজী জানায়, তানভীরের বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলায়। গত সাত দিন আগে বিশ্ব ইজতেমার উদ্দেশে বাবা লাল মিয়ার সঙ্গে ঢাকায় এসেছিলো সে। বিকালে তানভীর বাসার সামনের ফুটপাতে দাঁড়িয়ে ছিল হঠাৎ বিকাশ পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়।

উত্তরা পশ্চিম থানার উপ পরিদর্শক (এসআই) মো. সাদেক জানায়, বেলা ৩টার দিকে উত্তরা ক্যান্সার হাসপাতালের সামনে বিকাশ পরিবহনের দুইটি বাস পাল্লাপাল্লি করে যাচ্ছিল। এমন সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা তানভীরকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় সে। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। বাসটি জব্দ করা হয়েছে।

এদিকে হাজারীবাগের বেরিবাঁধ এলাকায় দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মনির চৌকিদার (৫০) নামের এক যাত্রী নিহত হয়। এই ঘটনায় আহত হয়েছেন আনোয়ার হোসেন (৪৫) নামের আরেক যাত্রী।

পথচারী মো. শাহীন মিয়া জানায় হাজারীবাগের শেখ রাসেল স্কুলের সামনে দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই রিকশার আরোহী ছিটকে রাস্তায় পরে যায়। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মনির হোসেনকে চিকিৎসক মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

মৃত মনির হোসেনের ভাগ্নে জসিম জানান, তাদের বাড়ি মাদারীপুর জেলার কালকিনি উপজেলায়। বর্তমানে মিরপুর ২নম্বর সেকশনের ৮নম্বর রোডে থাকতো মামা। পেশায় তিনি সেনেটারি মিস্ত্রি ছিলেন।

সারাবাংলা/এসএসআর/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর