Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাবির হল সংসদে ছাত্রলীগের ভিপি-জিএস প্রার্থী ঘোষণা


২৪ ফেব্রুয়ারি ২০১৯ ১৮:১৩

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাবি: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের প্যানেল ঘোষণার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের ১৮টি হলের সহ-সভাপতি (ভিপি) ও সাধারণ সম্পাদক (জিএস) প্রার্থীদের নাম ঘোষণা করেছে ছাত্রলীগ। রোববার (২৪ ফেব্রুয়ারি) বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করে ছাত্রলীগের ডাকসু নির্বাচন পরিচালনায় গঠিত কমিটির চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস এসব প্রার্থীদের নাম ঘোষণা করেন।

বিজ্ঞাপন

হলগুলোতে ছাত্রলীগের সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা হলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল সংসদে ভিপি পদে আকমল হোসেন ও জিএস পদে মেহেদী হাসান শান্ত, মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলে আব্দুল্লাহ আল সুবাইল ও হাসিবুল হাসান শান্ত, বিজয় একাত্তর হলে সজিবুর রহমান সজিব ও নাজমুল হাসান নিশান, মাস্টারদা সূর্যসেন হলে মারিয়াম জামান খান সোহান ও সিয়াম রহমান, কবি জসীমউদ্দিন হলে ফরহাদ উদ্দীন ও ইমাম হাসান, হাজী মুহম্মদ মুহসীন হলে তৌহিদুল হক শিশির ও মিজান হাসান, স্যার এ এফ রহমান হলে আবদুল আলীম খান ও আব্দুর রহিম, শহীদ সার্জেন্ট জহুরুল হলে সাইফুল্লাহ আব্বাসী অনন্ত ও রিফাত উদ্দীন, স্যার সলিমুল্লাহ মুসলিম হলে জুলিয়াস সিজার তালুকদার ও কামাল উদ্দীন, জগন্নাথ হলে উৎপল বিশ্বাস ও কাজল দাস, ড. মুহম্মদ শহীদুল্লাহ হলে হুসেন আহমেদ সোহাগ ও ইরফানুল হাই সৌরভ, ফজলুল হক মুসলিম হলে শাহরিয়ার সিদ্দিক শিশিম ও মাহফুজুর রহমান, অমর একুশে হলে তামিম মৃধা ও আহসান হাবীব।

ডাকসুতে শোভন-রাব্বানী-সাদ্দাম পরিষদ ছাত্রলীগের

এছাড়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলে কোহিনূর আক্তার রাখি ও সারা বিনতে জাহান, রোকেয়া হলে ইসরাত জাহান তন্বী ও সায়মা প্রমি, শামসুন্নাহার হলে জিয়াসমিন শান্তা ও উম্মে আরাফাত জাহান লাকী, কবি সুফিয়া কামাল হল সংসদে ইসরাত জাহান ইফাত ও শাহরিয়ার সুলতানা নদী, বাংলাদেশ-কুয়েত মৈত্রী হল রাজিয়া সুলতানা কথা ও শাওলীন জাহান সেঁজুতি ছাত্রলীগের মনোনয়ন পেয়েছেন।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে জানানো হয়, আলোচনার ভিত্তিতে দু’একদিনের মধ্যে হল সংসদগুলোতে পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করবে ছাত্রলীগ। হল সংসদে সহ-সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ১৩টি পদ রয়েছে।

সারাবাংলা/কেকে/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর