Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডাকসু নির্বাচনে বাম ছাত্র জোটের প্যানেল ঘোষণা


২৫ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:৪৪

।। ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট ।।

ঢাকা: আসন্ন ডাকসু নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য বাম ছাত্র সংগঠনগুলোর জোট থেকে প্যানেল ঘোষণা করা হয়েছে। সোমবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে তারা এই প্যানেল ঘোষণা করেন।

জোট থেকে সহ সভাপতি (ভিপি) হিসেবে লড়বেন ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লিটন নন্দী আর সাধারণ সম্পাদক (জিএস) পদে ছাত্র ফেডারেশন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি উম্মে হাবিবা বেনজির। এছাড়া এজিএস হিসেবে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ঢাবি শাখার সহ-সভাপতি সাদিকুল ইসলাম সাদিক লড়বেন বলে ঘোষণা করা হয়।

এছাড়া জোট থেকে আরও যারা লড়বেন তারা হলেন- স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক পদে রাজিব কান্তি রায়, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক পদে উলুল আমর তালুকদার, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক পদে সুহাইল আহমেদ শুভ, আন্তর্জাতিক সম্পাদক পদে মীম আরাফাত, সাহিত্য সম্পাদক পদে রাজিব দাস, সংস্কৃতিক সম্পাদক পদ ফাহাদ হাসান আদনান, ক্রীড়া সম্পাদক পদে শুভ্রনীল রায়, ছাত্র পরিবহন সম্পাদক পদে হাসিব মো. আশিক এবং সমাজসেবা সম্পাদক পদে ফয়সাল মাহমুদ।

এছাড়া সদস্য পদে রয়েছেন- মঈনুল ইসলাম তুহিন, আমিনুল ইসলাম, আদজাদ হোসেন, আফনান আক্তার, মিত্রময়, সালমান ফারসি, রাহাতিল রাহাত, আরমানুল হক, জেসান অর্ক, মনীষা আখতার, মাহির ফারহান খান, উদয় নাফিস এবং মেহেদী।

সারাবাংলা/কেকে/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর