Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডাকসু ও হল সংসদে ছাত্রলীগের কয়েকটি পদে পরিবর্তন


২৬ ফেব্রুয়ারি ২০১৯ ১১:৪২

।। ঢাবি করেসপন্ডেন্ট।।

ঢাকা: ডাকসু নির্বাচন নিয়ে গত ২৪ ফেব্রুয়ারি প্যানেল ঘোষণা করে বাংলাদেশ ছাত্রলীগ। কিন্তু বিভিন্ন কারণে ঘোষিত ডাকসু ও হল সংসদের কয়েকটি পদে প্রার্থীর পরিবর্তন এনেছে তারা। পরিবর্তনের বিষয়টি নিশ্চিত করেছেন প্যানেলে মনোনীত এজিএস প্রার্থী ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

ছাত্রলীগের ডাকসু প্যানেল পরিবর্তন করে যাদের নিয়ে আসা হয়েছে তারা হলেন সাংস্কৃতিক পদে শামস ই নোমানের পরিবর্তে সার্জেন্ট জহুরুল হক হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ তালুকদার, আর ছাত্র পরিবহন সম্পাদক পদে রাকিব হাওলাদারের পরিবর্তে শামস ই নোমান। এছাড়া, প্যানেলের সদস্য পদে ইশাত কাশফিয়া ইরার পরিবর্তে কুয়েত মৈত্রী হল শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদা পারভীনকে আনা হয়েছে।

এছাড়া মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল সংসদে ছাত্রত্ব না থাকা সত্ত্বেও আব্দুল্লাহ সুবাইলকে ভিপি পদের মনোনয়ন দেওয়া হয়। কিন্তু অনেক চেষ্টা সত্ত্বেও সে সান্ধ্যকালীনে ভর্তি হতে না পারলে তার পরিবর্তে শাকিলকে ভিপি পদের জন্য মনোনয়ন দেওয়া হয়েছে। আর কবি জসিম উদদীন হলে ছাত্রলীগ কর্তৃক জিএসের মনোনয়ন পাওয়া ইমাম হাসানকে পরিবর্তন করে

উল্লেখ্য, গত রোববার বিকেল তিনটায় ছাত্রলীগ মধুর ক্যান্টিনে প্যানেল ঘোষণা করে। এই প্যানেলে ভিপি পদে রয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, জিএস পদে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক পদে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ও এজিএস পদে ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

সারাবাংলা/কেকে/জেএএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর