Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মনোনয়ন জমা দিলো জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল


২৭ ফেব্রুয়ারি ২০১৯ ২২:৩৫

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ২০১৯-২০ সালের নির্বাচনে সভাপতি, সম্পাদকসহ ১৪ পদে মনোনয়ন ফরম জমা দিয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থীরা।

বুধবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আহ্বায়ক ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ব্যারিস্টার জমির উদ্দিন সরকারের নেতৃত্বে মনোনয়ন ফরম জমা দেওয়া হয়। এর আগে গত ২৪ ফেব্রুয়ারি বিএনপি সমর্থিত নীল প্যানেল প্রার্থীদের নাম ঘোষণা করে।

সভাপতি পদে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল জামিল (এ জে) মোহাম্মদ আলী এবং সম্পাদক পদে বর্তমান সম্পাদক ব্যারিস্টার এএম মাহাবুব উদ্দিন খোকন মনোনয়ন ফরম জমা দেন।

এছাড়া সহ-সভাপতি পদে মো. আব্দুল জব্বার ভূইয়া ও আব্দুল বাতেন, কোষাধ্যক্ষ পদে মো. ইমাম হোসেন, সহ-সম্পাদক পদে মোহাম্মদ মুজিবুর রহমান ও শরীফ ইউ আহম্মেদ এবং সদস্য পদে অ্যাডভোকেট রাশিদা আলিম ঐশী, মোহাম্মদ ওসমান চৌধুরী, কাজী আখতার হোসেন, মো. শাফিউর রহমান, মো. শরীফ উদ্দিন রতন, মো. মোহাদ্দেস উল ইসলাম ও সৈয়দা শাহীন আরা লাইলি মনোনয়ন জমা দিয়েছেন।

এর আগে আওয়ামী লীগ সমর্থিত সভাপতি প্রার্থী হিসেবে জ্যেষ্ঠ আইনজীবী অ্যাডভোকেট এ এম আমিন উদ্দিন ও সম্পাদক পদে অ্যাডভোকেট আব্দুন নূর দুলালের নাম ঘোষণা করে সাদা প্যানেল।

গত ২০ ফেব্রুয়ারি ২০১৯-২০ সালের নির্বাচনে তফসিল ঘোষণা করা হয়। আগামী ১৩ ও ১৪ মার্চ ভোট অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ৮ হাজার ৮৮ জন ভোটার ভোট দেবেন।

সারাবাংলা/এজেডকে/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর