Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দক্ষিণ সিটিতে কাউন্সিলর পদে ফলাফল পাল্টে দেওয়ার অভিযোগ


১ মার্চ ২০১৯ ০০:৪৬

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বর্ধিত ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচনে ফলাফল পাল্টে দেওয়ার অভিযোগ করেছেন পরাজিত দুই প্রার্থী। অভিযোগ করা ওয়ার্ড দুটি হলো ৭১ ও ৬৯ নয় ওয়ার্ড।

৭১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী হাজী বিপ্লব বলেন, সাতটি কেন্দ্রের প্রাপ্ত ভোটে আমি ২৭৫ ভোটে এগিয়ে ছিলাম। আমার লোকজন বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল বের করে। ব্রাইটমুন কিন্টার গার্ডেন কেন্দ্র প্রাপ্ত ফলাফলে প্রিজাইডিং অফিসারের স্বাক্ষর না নিয়েই আমার কর্মী-সমর্থকরা বের হয়ে যান। কিছুক্ষণ পর আমাকে ১০১ ভোট কম দেখিয়ে আমাকে পরাজিত করে খায়রুল ইসলামকে বিজয়ী ঘোষণা করা হয়।

তিনি বলেন, নির্বাচনে কারচুপি করে আমাকে হারানো হয়েছে। এ ফলাফল মানবো না বলেও মন্তব্য করেন তিনি।

এছাড়া, দক্ষিণের ৬৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সালাউদ্দিন অভিযোগ করেন, স্থানীয় এমপির ছেলেরা দিনের বেলায় ভোটারদের ভয়ভীতি দেখিয়ে প্রার্থীর পক্ষের লোকজনকে ভোটকেন্দ্রে নানা রকম ভয়ভীতি প্রদর্শন করে। কিন্তু তারপরও আমাকে ভোট দিতে তারা কেন্দ্রে আসে। ফলাফল ঘোষণার সময় এমপি পুত্র সজল নিজে উপস্থিত থেকে প্রভাব খাটিয়ে আরেক প্রার্থী হাবিবুর রহমান হাসুকে ১৩৪ ভোটে বেশি দেখিয়ে বিজয়ী ঘোষণা করে। প্রকৃতপক্ষে আমিই বিজয়ী হয়েছি। আমাকে হারানো হয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে স্থানীয় এমপি পুত্র মশিউর রহমান মোল্লা সজলের মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি।

এর আগে, বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত ছোটখাটো অভিযোগ ছাড়া শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলে দক্ষিণ সিটির ১৮টি ওয়ার্ডে।

সারাবাংলা/এনআর/এনএইচ

কাউন্সিলর নির্বাচন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর