Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হ্যামিল্টন টেস্টের দ্বিতীয় দিনে লিড নিল নিউজিল্যান্ড


১ মার্চ ২০১৯ ০৭:৫৬

।। স্পোর্টস ডেস্ক ।।

হ্যামিল্টনের সেডন পার্কে সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিনে লিড নিয়েছে স্বাগতিকরা। কোন উইকেট না হারিয়ে নিউজিল্যান্ডের সংগ্রহ ২৫২। শতক হাঁকিয়েছেন কিউই দুই ওপেনারই। জিত রাভাল ১৩১ ও টম লাথাম ১১৫ রানে ক্রিজে অপরাজিত আছেন।

এর আগে নিজেদের প্রথম ইনিংসে বাংলাদেশ তুলে ২৩৪ রান। অর্থ্যাৎ নিউজিল্যান্ড এগিয়ে আছে ১৮ রানে।

নিউজিল্যান্ডের দুই ওপেনারকে কোন সেশনেই পরীক্ষায় ফেলতে পারেনি বাংলাদেশের বোলাররা। শুরু থেকেই সফরকারী বোলারদের ওপর আধিপত্য বিস্তার করে খেলেছেন জিত রাভাল ও টম ল্যাথাম। ছোটখাট দু একটা ক্যাচের সুযোগ আসলেও সেগুলো কাজে লাগাতে পারেনি সফরকারীরা। ফিল্ডিং-এর দুর্বলতা আরও ভুগাতে পারে টাইগারদের।

টাইগারদের প্রথম ইনিংসের সংক্ষিপ্ত স্কোর: ২৩৪/১০

তামিম (১২৬), সাদমান(২৪), মুমিনুল(১২), মোহাম্মদ মিথুন(৮), সৌম্য সরকার(১),মাহমুদউল্লাহ(২২), লিটন দাস (২৯), মিরাজ(১০), রাহী(২),খালেদ(০), এবাদত(০)*।

উইকেট নিয়েছেন: ওয়াগনারে ৫/৪৭, বোল্ট ১/৬২, সাউদি ৩/৭৬, গ্র্যান্ডহোম ১/৩৯

টাইগার একাদশ: মাহমুদউল্লাহ রিয়াদ(অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সাদমান ইসলাম, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ,আবু জায়েদ রাহী, সৌম্য সরকার, খালেদ আহমেদ ও এবাদত হোসেন ও মোহাম্মদ মিথুন।

নিউজিল্যান্ড একাদশ: জিত রাভাল, টম ল্যাথাম, কেইন উইলিয়ামসন (অধিনায়ক), রস টেলর, হেনরি নিকোলস, বি জে ওয়াটলিং (উইকেটরক্ষক), কলিন ডি গ্র্যান্ডহোম, টিড অস্টল, টিম সাউদি,নীল ওয়াগনার,ট্রেন্ট বোল্ট

সারাবাংলা/এনএইচ

হ্যামিল্টন টেস্ট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর