Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদারীপুরে শাজাহান খানের বাসার সামনে অবস্থান ধর্মঘট


১ মার্চ ২০১৯ ১৪:৫৮

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

মাদারীপুর: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাহেব আলী নামের একজনের নিহতের ঘটনায় বিচারের দাবিতে সাবেক নৌপরিবহন মন্ত্রী ও মাদারীপুর- ২ আসনের এমপি শাজাহান খানের বাসার সামনে অবস্থান ধর্মঘট হয়েছে।

শুক্রবার (১ মার্চ) সকালে ঘন্টাব্যাপী অবস্থান ধর্মঘটসহ বিক্ষোভ সমাবেশ করেছে নিহতের পরিবারসহ সদর উপজেলার কালিকাপুর ৫’শরও বেশি এলাকাবাসী।

শাজাহান খানের পক্ষ থেকে তার ভাই আইনজীবি সমিতির সভাপতি ওবাইদুর রহমান কালু খান ও মাদারীপুর পুলিশ সুপার সুব্রত কুমার হালদারের কঠোর বিচারের আশ্বাস দিলে অবস্থান ধর্মঘট তুলে নেয়। সাহেব আলী নিহতের ঘটনায় শুক্রবার (১ মার্চ) কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান এজাজুর রহমান আকনকে প্রধান আসমী করে ৫২ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করা হয়েছে। তবে এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

জানা যায়, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান এজাজুর রহমান আকনের সাথে স্থানীয় আওয়ামী লীগ কর্মী শাহেব আলী মাতুব্বরের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার(২৭ ফেব্রুয়ারি) সকালে পাঁচখোলা ইউনিয়নের আনন্দবাজার এলাকায় একা পেয়ে এজাজ আকনের লোকজন সাহেব আলী মাতুব্বরের উপর হামলা চালায়। এরপর সাহেব আলী মাতুব্বরকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেলে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সাহেব আলী একই এলাকার মৃত আবেদ আলী মাতুব্বরের ছেলে।

সারাবাংলা/জেএএম

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর