Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সীগঞ্জে ২ ডাকাত আটক, প্রাইভেটকার জব্দ


১ মার্চ ২০১৯ ১৬:৫০

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের সিরাজদিখানে ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় একটি প্রাইভেটকার ও দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) রাত আড়াইটার দিকে সিরাজদিখান উচ্চ বিদ্যালয় মাঠ থেকে তাদের আটক করা হয়। সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন এ তথ্য নিশ্চিক করেছেন।

আটকরা হল- ঢাকা জেলার দোহার থানার কাজীর টেক গ্রামের মো. জব্বার হাওলাদারের ছেলে বাবুল হাওলাদার (২৬) ও ফরিদপুর জেলার ভাঙ্গা থানার সোনামুখির চর গ্রামের সিদ্দিক তালুকদারের ছেলে আবু বক্কর তালুকদার (২৬)

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে সিরাজদিখান উচ্চ বিদ্যালয় মাঠে ৮/১০ জন ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এসময় খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। অভিযানে দুই ডাকাতকে আটক করা হয়। বাকিরা পালিয়ে যায়। আটকদের কাছ থেকে একটি চোরাই প্রাইভেটকার ঢাকা মেট্রো গ ১৭-৮৫২৫, দুটি ধারালো দা, একটি এলইডি টিভি ও লেপটপ জব্দ করা হয়েছে। এ ঘটনায় সিরাজদিখান থানায় একটি মামলা করা হয়েছে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন জানান, শুক্রবার দুপুরে আটকদের আদালতে পাঠানো হয়েছে। তাদের দেওয়া তথ্যনুযায়ী এই চক্রের বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সারাবাংলা/এমএইচ

ডাকাত গ্রেফতার মুন্সিগঞ্জে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর