Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পোশাক কর্মীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২


২ মার্চ ২০১৯ ১৯:৩৪

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর সদরঘাট থানা এলাকায় এক পোশাক কর্মীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২ মার্চ) সন্ধ্যায় গ্রেফতার হওয়া ২ যুবক ধর্ষণের দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

গ্রেফতারকৃত দুই যুবক হলো- মো. হানিফ (২০) এবং শাহ আলম রাসেল (২০), তাদের কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া মো. নয়ন (২৫) ও আরিফ হোসেন (২৪) নামে দুই ধর্ষক পলাতক রয়েছে।

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রুহুল আমীন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার সন্ধ্যার দিকে নগরীর উত্তর নালাপাড়া মারোয়ারি কলোনি এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, শুক্রবার বিকেলে পোশাক কারখানা থেকে ফেরার পর ধর্ষিতা তরুণী ও তার বান্ধবী কর্ণফুলী নদীর তীরে বেড়াতে যান। সেখানেই তাদের অনুসরণ শুরু করে চার বখাটে। একপর্যায়ে সন্ধ্যা ৭টার দিকে দুই তরুণীকে ভয় দেখিয়ে নয়নের বাসায় নিয়ে যায় বখাটেরা। এসময় একজন কৌশলে পালিয়ে গেলে ওই বখেটারা তরুণীকে ধর্ষণ করে।

এদিকে তরুণীর বান্ধবী বিষয়টি বাসায় গিয়ে বললে এলাকার লোকজন জড়ো হয়ে ঘটনাস্থলে যায়। পরে খবর পেয়ে পুলিশ রাতভর অভিযান চালায়। অভিযানে শাহ আলম ও হানিফকে গ্রেফতার করে বলে জানান পুলিশ পরিদর্শক রুহুল আমীন।

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর