Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডাকসুর চূড়ান্ত প্রার্থী তালিকা আজ


৩ মার্চ ২০১৯ ১২:৩৫

।। ঢা‌বি করেসপন্ডেন্ট ।।

ঢাবি: ঢাকা বিশ্ব‌বিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচন (ডাকসু) ও হল সংসদ নির্বাচ‌নের শেষ পর্যন্ত কারা প্রতিদ্বন্দ্বিতায় থাকছেন সেই চূড়ান্ত তা‌লিকা প্রকাশ করা হবে রোববার। হলগু‌লোর নো‌টিস ‌বোর্ড এবং ducsu.ac.bd এই ঠিকানায় তা‌লিকা প্রকাশ করা হ‌বে।

এর আগে গত ২৭ ফেব্রুয়া‌রি প্রার্থী‌দের প্রাথ‌মিক তা‌লিকা প্রকাশ করা হয়। তালিকা নিয়ে কোনও প্রার্থীর বিষ‌য়ে আপত্তি বা অভিযোগ থাকলে তা ২৮ফেব্রুয়া‌রির মধ্যে জানাতে বলা হয়। এছাড়া শনিবার (২ মার্চ) বেলা ১টা পর্যন্ত ছিল প্রার্থী‌দের মনোনয়ন প্রত্যাহারের শেষ সময়।

ডাকসু ও হল সংস‌দের প্রাথ‌মিক প্রার্থী তা‌লিকায় নাম আসা অন্তত ১০জন প্রার্থিতা প্রত্যাহা‌রের জন্য আ‌বেদন করেছেন বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

রোববার চূড়ান্ত প্রার্থী তা‌লিকা প্রকাশের পর ডাকসু নির্বাচ‌নের প্রচার প্রচারণা শুরু হ‌বে। নির্বাচ‌নের এক‌দিন আগ পর্যন্ত প্রার্থীরা প্রচার চালাতে পারবেন। প্র‌তি‌দিন সকার ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে এই প্রচার কার্যক্রম।

অন্য‌দিকে, বহুল আক‌া‌ঙ্খিত ডাকসু নির্বাচনকে সামনে রেখে বিশ্ব‌বিদ্যালয় কর্তৃপক্ষ সোমবার (৪ মার্চ) নির্বাচনে অংশগ্রহণকারী ছাত্র সংগঠনগু‌লোর নেতাদের সঙ্গে বসবে। বিশ্ব‌বিদ্যাল‌য়ের উপাচার্য অধ্যাপক ড.আখতারুজ্জামানের সভাপ‌তি‌ত্বে এই সভা উপাচার্য লাউ‌ঞ্জে অনু‌ষ্ঠিত হবে।

সারাবাংলা/কেকে/এসএমএন

চূড়ান্ত প্রার্থী তালিকা ডাকসু নির্বাচন ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি)

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর