Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে রাষ্ট্রপতি ও স্পিকার


৩ মার্চ ২০১৯ ১৬:৫৫

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) যান রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ ও স্পিকার শিরীন শারমিন চৌধুরী।

রোববার (৩ মার্চ) বিকেলে হাসপাতালে গিয়ে তারা চিকিৎসাধীন ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন।

লাইফ সাপোর্টে ওবায়দুল কাদের

এর আগে বিকেল সাড়ে ৩টার দিকে ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে সময় দলের জ্যেষ্ঠ নেতারাও হাসপাতাল এলাকায় উপস্থিত ছিলেন।

রোববার ওবায়দুল কাদেরকে বিএসএমএমইউ-তে ভর্তি করা হয়। সেখানে এনজিওগ্রাম শেষে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। এর মধ্যে একটি ব্লকে রিং পরানো হয়। রিং পরানোর পরও তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকায় তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

এদিকে, ওবায়দুল কাদেরের চিকিৎসায় বিএসএমএমইউয়ের কার্ডিওলজি বিভাগের পক্ষ থেকে মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। মেডিকেল বোর্ডে রয়েছেন প্রিভেনটিভ অ্যান্ড রিহ্যাবিলিয়েশন কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. হারিসুল হক, কার্ডিওলজির অধ্যাপক সৈয়দ আলী আহসান, অধ্যাপক মেশকাত চৌধুরী, অ্যানেস্থেশিয়ার অধ্যাপক দেবব্রত ভৌমিক, অধ্যাপক ডা. আক্তার, কার্ডিও সার্জারির চিকিৎসক বুলবুল, অধ্যাপক ওহিদ বর্মণ অধিকারী, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের অধ্যাপক কামরুল হাসান, তানিয়া সাজ্জাদসহ অনেকে।

সারাবাংলা/এনআর/এমআই

আরও পড়ুন- ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে প্রধানমন্ত্রী

আরও পড়ুন- ‘ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা স্থিতিশীল নয়’

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর