Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খুলনার ৯ উপজেলায় ১৩০ জনের মনোনয়নপত্র দাখিল


৪ মার্চ ২০১৯ ২০:৫৪

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

খুলনা: নির্বাচন কমিশন ঘোষিত মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে সোমবার (৪ মার্চ) খুলনা জেলার নয়টি উপজেলায় চেয়ারম্যান পদে ৩২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬০ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৩৮ জন প্রার্থীও মনোনয়নপত্র জমা দিয়েছেন। সব মিলে মোট ১৩০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

তবে এদের মধ্যে কেবল একজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয় মেয়াদে চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন। তিনি হলেন বটিয়াঘাটা উপজেলায় বর্তমান চেয়ারম্যান পদে মো. আশরাফুল আলম খান। ওই উপজেলায় আর কেউ এই পদের জন্য মনোনয়ন জমা দেয়নি।

জেলা নির্বাচন অফিসের একটি সূত্র জানিয়েছে, পাইকগাছায় চেয়ারম্যান পদে চারজন এবং পুরুষ ও নারী ভাইস চেয়ারম্যান পদে ১০ জন, কয়রায় চেয়ারম্যান পদে তিনজন এবং পুরুষ ও নারী ভাইস চেয়ারম্যান পদে ১৫ জন, দাকোপে চেয়ারম্যান পদে তিনজন এবং পুরুষ ও নারী ভাইস চেয়রম্যান পদে চারজন, বটিয়াঘাটায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম খান একক প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দিয়েছেন। ফলে এ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনি নির্বাচিত হতে যাচ্ছেন।

ডুমুরিয়ায় চেয়ারম্যান পদে পাঁচজন এবং পুরুষ ও নারী ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন, ফুলতলায় চেয়াম্যান পদে চারজন এবং পুরুষ ও নারী ভাইস চেয়ারম্যান পদে ১০ জন, রূপসায় চেয়ারম্যান পদে পাঁচজন এবং পুরুষ ও নারী ভাইস চেয়ারম্যান পদে ১১ জন, দিঘলিয়ায় চেয়ারম্যান পদে তিনজন এবং পুরুষ ও নারী ভাইস চেয়ারম্যান পদে ১০ জন এবং তেরখাদা উপজেলায় চেয়ারম্যান পদে চারজন এবং পুরুষ ও নারী ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

বিজ্ঞাপন

জেলা নির্বাচন কর্মকর্তা শেখ ইউনুস আলী জানান, উৎসবমুখর পরিবেশে প্রার্থীরা বিকাল ৫টা পর্যন্ত মনোনয়পত্র দাখিল করেছেন।

সারাবাংলা/এসএমএন

উপজেলা পরিষদ নির্বাচন মনোনয়নপত্র দাখিল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর