Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গারো মা-মেয়ে হত্যা মামলায় প্রতিবেদন ৪ এপ্রিল


৫ মার্চ ২০১৯ ১৪:৩৩

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে গারো মা ও মেয়ে হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ৪ এপ্রিল ঠিক করেছেন আদালত।

মঙ্গলবার (৫ মার্চ) মামলাটি তদন্ত প্রতিবেদনের জন্য দিন ঠিক করা ছিল। কিন্তু গুলশান থানার পরিদর্শক (নিরস্ত্র) মো. সালাউদ্দিন মিয়া মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী প্রতিবেদন দাখিলের জন্য নতুন দিন ঠিক করেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ মার্চ সন্ধ্যায় কালাচাঁদপুরে গারো সম্প্রদায়ের বেসেত চিরান (৬৫) ও তার মেয়ে সুজাত চিরানের (৪০) লাশ উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। পুলিশ জানায়, তাদের একজনকে কুপিয়ে এবং অন্যজনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পারিবারিক বিরোধ থেকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

গত বছরের ২১ মার্চ রা‌তে এ হত্যাকাণ্ডের ঘটনায় শেরপুরের নলিতাবাড়ি এলাকা থেকে সঞ্জিব চিরান (২১), রাজু সাংমা ওরফে রাসেল, প্রবীন সাংমা (১৯) ও শুভ চিসিম ওরফে শান্তকে (১৮) গ্রেফতার করে র‌্যাব-১।

ওই ঘটনায় সুজাতার স্বামী আশিষ মানখিন গুলশান থানায় মামলা দায়ের করেন। মামলায় সুজাতার বোনের ছেলে সঞ্জিত ও তার তিন বন্ধুকে আসামি করা হয়।

সারাবাংলা/এআই/জেএএম

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর