Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়াতে স্ত্রী হত্যার মামলাতে মাদকাসক্ত স্বামীর যাবজ্জীবন


৫ মার্চ ২০১৯ ২০:৪৬

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বগুড়া: স্ত্রীকে হত্যার মামলাতে মোকছেদ আলী শেখ ওরফে কাইল্যা (৫৫) নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বগুড়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-৩ এর বিচারক মো. গোলাম ফারুক এই আদেশ দেন।

মঙ্গলবার ( ৫ মার্চ ) এই মামলার রায় দেয়া হয়। রায়ে দণ্ডিত মোকছেদ আলী শেখকে ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগের নির্দেশ দিয়েছে।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট বিনয় কুমার দাশ বিশু জানান, সোনাতলা উপজেলার আগুনিয়াতাইড গ্রামের মৃত ঘুটূ প্রামাণিকের ছেলে গোলাম ফারুক কাইল্যা পেশায় একজন রিকশাচালক। এক সময় সে মাদকাসক্ত হয়ে পড়ে। নেশার টাকার জন্য সে প্রায়ই তার স্ত্রী রওশন আরাকে মারধর করতো। ২০০৭ সালের ২৮ জুলাই রাতে সে আবারও তার স্ত্রীর কাছে টাকা দাবি করে। কিন্তু টাকা না দেওয়াতে গোলাম ফারুক কাইল্যা তার স্ত্রী রওশন আরাকে জবাই করে হত্যা করে।

তিনি আরও বলেন, ঘটনার পরের দিন মৃত রওশন আরার কন্যা রঞ্জনা খাতুন বাদী হয়ে মামলা করে। সোনাতলা থানাতে করা মামলায় প্রধান আসামি করা হয় তার পিতাকে। ওই মামলাতে গ্রেফতার হয়ে গোলাম ফারুক কাইল্যা তার স্ত্রীকে হত্যা করার কথা স্বীকার করে ১৬৪ ধারাতে জবানবন্দি দেয়। প্রায় এক মাস তদন্ত শেষে পুলিশ ২০০৭ সালের ৩০ আগস্ট আদালতে চার্জশিট প্রদান করে।

অ্যাডভোকেট বিনয় কুমার দাশ বিশু আরও জানান, রায় ঘোষণাকালে আসামী মো. গোলাম ফারুক কাইল্যা আদালতে হাজির ছিলেন। রায় ঘোষণার পরে তাকে কারাগারে পাঠানো হয়।

সারাবাংলা/এসবি

 

যাবজ্জীবন হত্যার মামলাতে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর