Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশকে ফাঁকি দিয়ে আসামির চম্পট


৫ মার্চ ২০১৯ ২০:৩১

।। সোহেল রানা, স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: পুলিশের চোখে ধুলো দিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন ডাকাতি মামলার এক আসামি পালিয়েছেন। ইদ্রিস মোল্লা (৪৫) নামে ওই ব্যক্তি হাসপাতালের ১০২ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন।

মঙ্গলবার (৫ মার্চ) সন্ধ্যার দিকে ওয়াশ রুমের জানালা ভেঙে পালান ইদ্রিস মোল্লা। হাসপাতালের নিবন্ধন বই থেকে জানা যায়, ইদ্রিস মোল্লার বাড়ি শরীয়তপুরের জাজিরা উপজেলার চিত্রারচড় গ্রামে। তার বাবার নাম আ. রহমান মাতব্বর।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, ঘটনার সময় রাজারবাগ পুলিশ লাইনের নায়েক ফয়সাল, কনস্টেবল মামুন ও আনসার সদস্য আহম্মেদের জিম্মায় ছিলেন ইদ্রিস। সন্ধ্যায় আসামি ওয়াশ রুমে যান। দীর্ঘ সময় সাড়া না পাওয়ায় পুলিশ সদস্যরা ভেতরে যান। এ সময় দেখা যায়, আসামি ওয়াশ রুমের জানালা ভেঙে পালিয়েছেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে।

এ প্রসঙ্গে টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ আওলাদ হোসেন জানায়, গত ১ ফেব্রুয়ারি রাতে ডাকাতির সময় গুলিবিদ্ধ হয়েছিলেন ইদ্রিস। পরদিন (২ ফেব্রুয়ারি) সকালে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। তারপর থেকে তিনি পুলিশ পাহারায় ছিলেন।

সারাবাংলা/এটি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর