Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেননের বিচারের দাবিতে খেলাফত আন্দোলনের বিক্ষোভ ও মিছিল


৬ মার্চ ২০১৯ ১৭:৪৯

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: মোল্লাতন্ত্র ও আল্লামা শফিসহ আলেম সমাজকে কটাক্ষ করে রাশেদ খান মেননের উস্কানিমুলক বক্তব্যের প্রতিবাদে বাংলাদেশ খেলাফত আন্দোলন বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে।

বুধবার (৬ মার্চ) বিকাল ৩টায় প্রেসক্লাবের সামনে এই বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে তারা।

বিক্ষোভ সমাবেশে বাংলাদেশ খেলাফত আন্দোলনের দলীয় আমীর মাওলানা শাহ আতাউল্লাহ হাফেজ্জী বলেন, জাতীয় সংসদে দাড়িয়ে কাদিয়ানিদের দোসর রাশেদ খান মেনন কুরআন-সুন্নাহর বিধান ও ইসলামী অনুশাসনকে ‘মোল্লাতন্ত্র’ আখ্যায়িত করে আল্লাহ ও তার রাসুলকে অপমানিত করেছে। আমি আশাবাদি, প্রধানমন্ত্রী প্রতিশ্রতি অনুযায়ী আল্লাহ-রাঁসুল এবং ইসলামকে অবমাননা করায় রাশেদ খান মেননকে দৃষ্টান্তমুলক শাস্তি দেবেন।

তিনি বলেন, ‘এ ধরনের ‘বেয়াদব’ জাতীয় সংসদের সদস্য থাকতে পারেনা। অবিলম্বে মেননের সংসদ সদস্য পদ বাতিল ও তার বিচার করে ক্ষুদ্ধ তাওহিদী জনতাকে শান্ত করবেন।’

দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী তার বক্তব্যে বলেন, প্রধান মন্ত্রীর প্রতিশ্রুতি পাওয়ায় ভেবেছিলাম কোনো নাস্তিক, মুরতাদদের বিরুদ্ধে রাজপথে দাঁড়াতে হবেনা। কিন্তু নাস্তিক মেননের বিরুদ্ধে আজ আবার দাঁড়াতে হলো। যত দিন নাস্তিক মেননকে বহিস্কার করা না হয়, ততদিন রাজপথ ছাড়বো না। বঙ্গবন্ধু হত্যার চেষ্টা তারাই করেছিল। চামড়া দিয়ে ডুগডুগি বাজাতে চেয়েছিল। তার বিচার না হওয়ায় আজ তারা ওলামায়ে কেরামের বিরুদ্ধে কথা বলার দুঃসাহস দেখিয়েছে। সরকারের কাছে অনুরোধ করব, বেয়াদব মেননের বিচার করবে। তবে আর আমরা কথা বলবনা।

বিক্ষোভ মিছিলে আর উপস্থিত ছিলেন, নায়েবে আমির মাওলানা মুজিবর রহমান হামিদী, যুগ্ন মহাসচিব মাওলানা আব্দুল মান্নান, মাওলানা ফিরোজ আশরাফি, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন সহ আরও অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসআর/জেএএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর