Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবারও আকাশে উড়ল ময়ূরপঙ্খী


৭ মার্চ ২০১৯ ১৫:৪৭

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ছিনতাইচেষ্টার ১০ দিন পর  ফের আকাশে উড়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ ময়ূরপঙ্খী। এ সময়ের মধ্যে ক্ষতিগ্রস্ত বিমানটির সম্পূর্ণ মেরামত কাজ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুর ১২টার দিকে ময়ূরপঙ্খী ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থেকে আকাশে উড়ে। বিমানটি সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর গিয়ে পৌঁছায় ১২টা ৫৯ মিনিটে। এরপর সিলেট থেকে ময়ূরপঙ্খী পুনরায় ঢাকা ফিরে যায় দুপুর ২টা ৮৮ মিনিটে। ময়ূরপঙ্খী এসময় যাত্রাপথে ২৫ মিনিট অতিবাহিত করে।

আরও পড়ুন: ‘সিমলাকে একবার বাড়িতে এনেছিল পলাশ’

উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাইগামী বাংলাদেশ বিমানের ফ্লাইট বোয়িং ৭৩৭-৮০০ মডেলের ময়ূরপঙ্খী ছিনতাইয়ের চেষ্টা করে পলাশ আহমেদ নামের এক দুষ্কৃতকারী। তবে পাইলট ও ক্রুদের বিচক্ষণতায় চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে বিমানটি নিরাপদে অবতরণ করে। এরপর আইনশৃঙ্খলা বাহিনী ও সেনাবাহিনীর দ্রুত পদক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ সময় কমান্ডো অভিযানে ছিনতাইচেষ্টাকারী পলাশ আহমেদ মারা যায়। ঘটনার পর ওই রাতে বিমানটি চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দর থেকে থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। তবে, ঘটনায় বিমানটি ক্ষতিগ্রস্ত হওয়াতে তা মেরামত করার প্রয়োজন হয়।

সারাবাংলা/জেএ/এনএইচ

বিমান ছিনতাই চেষ্টা ময়ূরপঙ্খী

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর