Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদারীপুরে গ্যাসের সিলিন্ডার বিক্রি অপরাধে ৪ ব্যবসায়ীর অর্থদণ্ড


৮ মার্চ ২০১৯ ০১:৩৮

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

মাদারীপুর: লাইসেন্স না থাকা ও মেয়াদ উত্তীর্ণ গ্যাস সিলিন্ডার বিক্রির অপরাধে মাদারীপুরের একটি গ্যাস ডিস্ট্রিবিউশন কেন্দ্র ও তিন দোকানীকে ২৩ হাজার টাকা অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী হাকিম হোসেনে আরা তান্নি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ অর্থদণ্ডের আদেশ দেন।

ভ্রাম্যমাণ আদালত ও র‌্যাব-৮-এর সূত্র জানায়, মাদারীপুর সদর উপজেলার ঘটকচর এলাকায় অনুমোদনহীন এলপিজি গ্যাস বিক্রি করা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব। অভিযানে যমুনা সোসটেক জয়েন্ট ভেঞ্জার লিমিটেডের সত্ত্বাধিকারী মো. আরিফুল ইসলাম (২৪), আনোয়ার লাইব্রেরির সত্ত্বাধিকারী সৈয়দ আব্দুর রহিম (৪৫), মেসার্স মা হার্ডওয়ার অ্যান্ড স্যানেটারির সত্ত্বাধিকারী জামান কাজী (৩০) ও মেসার্স জান্নাত ট্রোডার্স-এর সত্ত্বাধিকারী মাসুদ করিম (৪০) আটক করে র‌্যাব। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আরিফুরকে ১০ হাজার, সৈয়দ আব্দুর রহিমকে ৪ হাজার, জামান কাজীকে ৭ হাজার ও মাসুদ করিমকে ২ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বলেন, অনুমোদনহীন এলপিজি গ্যাস বিক্রি করা নিষিদ্ধ। তবুও কিছু অসাধু ব্যবসায়ী যেখানে সেখানে হাট বাজারে ও মুদির দোকানে এলপিজি গ্যাস বিক্রি করছে। তাই আমরা একটি এলাকায় অভিযান চালিয়ে ৪ জনকে আটক করি। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের অর্থদণ্ড প্রদান করে। পর্যায়ক্রমে বিভিন্ন এলাকায় র‌্যাবের পক্ষ থেকে এমন অভিযান চালানো হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআই

সিলিন্ডার

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর