Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’


৮ মার্চ ২০১৯ ১৭:২৭

ওবায়দুল কাদের (ফাইল ছবি)

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

ঢাকা: সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার ক্রমশ উন্নতি হচ্ছে। তার রক্তচাপ স্বাভাবিক হয়ে এসেছে। কিডনি স্বাভাবিকভাবে কাজ করছে এবং ইনফেকশন নিয়ন্ত্রণে রয়েছে।

কাদেরের চিকিৎসায় গঠিত পাঁচ সদস্যের চিকিৎসক দলের সিনিয়র সদস্য কার্ডিওথোরাসিক সার্জন ডা. সিবাস্টান কুমার সামিকে উদ্ধৃত করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক ও নিউরোলজিস্ট অধ্যাপক ডা. আবু নাসার রিজভী এ তথ্য জানান।

ডা. রিজভী জানান, ওবায়দুল কাদের আগের তুলনায় আরও ভালো আছেন। দিনদিন তার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। এ ছাড়া কোনো ধরনের কৃত্রিম সাপোর্ট ছাড়া কাদেরের হৃদযন্ত্র কাজ করছে বলেও জানান তিনি।

এর আগে ডা. সামি কাদেরের চিকিৎসার অগ্রগতি নিয়ে শুক্রবার বিকেলে ব্রিফ করেন। ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন কাদেরের স্ত্রী বেগম ইসরাতুন্নেসা কাদের, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান ও চিকিৎসা সমন্বয়ক ডা. আবু নাসার রিজভী।

পরে ডা. রিজভী হাসপাতালের লবিতে সমবেতদের চিকিৎসা বিষয়ক অগ্রগতি অবহিত করেন। এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন হাজারী এমপি, সংসদ সদস্য ছোট মনির, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব বেলায়েত হোসেন, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, আমার কাগজের সম্পাদক ফজলুল হক ভূঁইয়া রানাসহ সিঙ্গাপুরে বসবাসকারী বাংলাদেশ কমিউনিটি নেতারা।

বিজ্ঞাপন

শনিবার (৯ মার্চ) স্থানীয় সময় সকাল ১১টায় মেডিকেল বোর্ডের প্রধান ডা. ফিলিপ কোহ চিকিৎসার সর্বশেষ অগ্রগতি ব্রিফ করেন।

সারাবাংলা/এইচএ/একে

ওবায়দুল কাদের সিঙ্গাপুর সেতুমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর