Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিক্ষাখাতে অভূতপূর্ব উন্নতি করেছে সরকার: গোলাম দস্তগীর গাজী


৮ মার্চ ২০১৯ ১৮:৪৩

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শিক্ষাবান্ধব। তাই বর্তমান সরকার শিক্ষাখাতে অভূতপূর্ব উন্নতি করেছে।’ শুক্রবার (৮ মার্চ) বিকেলে রূপগঞ্জের ছাত্তার জুট মিলস মডেল হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, ‘সরকার শিক্ষার অনুকূল পরিবেশ তৈরিতে অবকাঠামোসহ নানা উন্নয়ন করেছে। মানসম্মত শিক্ষার ফলে শতভাগ শিক্ষার্থীর উপস্থিতি নিশ্চিত হয়েছে।’ এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত বিশ্বের কাতারে নিয়ে যাওয়ার প্রয়াসে সর্বদা সচেষ্ট বলেও মন্তব্য করেন তিনি।

শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, বিদ্যুৎ, কৃষি এবং অন্যান্য সেক্টরে উন্নয়নের হাওয়া বইতে শুরু করেছে উল্লেখ করে তিনি বলেন, ‘বিশেষ করে শিক্ষাখাতে অভূতপূর্ব উন্নতি সাধন করেছে বর্তমান সরকার। এ সবই শেখ হাসিনার অবদান। প্রধানমন্ত্রী ভবিষ্যৎ প্রজন্মকে নিয়ে ভাবেন এবং শিক্ষার আলোয় দেশকে আলোকিত করতে চান।’

রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- কাঞ্চন পৌরসভা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, কাঞ্চন পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল কাইয়ুম, কাঞ্চন পৌরসভার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহিরুল হকসহ প্রমুখ।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর