Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওবায়দুল কাদেরকে দেখতে যাচ্ছেন ভাই ও ভাতিজা


৮ মার্চ ২০১৯ ২০:৫৩

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: অসুস্থ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখতে সিঙ্গাপুর যাচ্ছেন তার ভাই আব্দুল কাদের মির্জা ও ভাতিজা তাশিক মির্জা কাদের।

শুক্রবার (৮ মার্চ) রাত ১১টা ৫০ মিনিটে একটি ফ্লাইটে তারা ঢাকা থেকে রওয়ানা হবেন।

আব্দুল কাদের মির্জা নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র। তার একমাত্র ছেলে তাশিক মির্জা কাদের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

এদিকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারিরীক অবস্থার ক্রমশ উন্নতি হচ্ছে। তার রক্তচাপ স্বাভাবিক হয়ে এসেছে। কিডনি স্বাভাবিকভাবে কাজ করছে এবং ইনফেকশনও নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছেন ডাক্তাররা।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিউরোলজিস্ট অধ্যাপক ডা. আবু নাসের রিজভী এসব তথ্য জানিয়েছেন। কাদেরের চিকিৎসায় গঠিত পাঁচ সদস্যের চিকিৎসক দলের সিনিয়র সদস্য কার্ডিওথোরাসিক সার্জন ডা. সিবাস্টান কুমার সামি’কে উদ্ধৃত করে তিনি এ তথ্য জানান।

ডা. রিজভী জানান, আগের দিনের তুলনায় ওবায়দুল কাদের আজ আরও ভাল আছেন এবং দিন দিন তার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। এছাড়া কোনো ধরনের কৃত্রিম সাপোর্ট ছাড়া কাদেরের হৃদযন্ত্র কাজ করছে বলেও জানান তিনি।

ওবায়দুল কাদেরের সঙ্গে সেখানে তার সহধর্মিনী বেগম ইসরাতুন্নেসা কাদের, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান ও চিকিৎসা সমন্বয়ক ডা. আবু নাসার রিজভী রয়েছেন।

‘ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’

এছাড়াও সিঙ্গাপুরে রয়েছেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য নিজাম উদ্দীন হাজারী, সংসদ সদস্য মনির, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব বেলায়েত হোসেন, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম।

সারাবাংলা/এসএ/এমও


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর