Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ ১০ মামলার আসামির মৃত্যু


৯ মার্চ ২০১৯ ০৯:৩২

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

খুলনা: খুলনার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশের দাবি, ওই যুবকের বিরুদ্ধে একাধিক ডাকাতি ও মাদকসহ ১০টি  মামলা রয়েছে। শুক্রবার (৮ মার্চ) রাত ১১ টার দিকে দৌলতপুর কৃষি কলেজ মাঠে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটেছে। দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোস্তাক আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত মিরাজুল ইসলাম মিরাজ (২৭) ফুলবাড়িগেট জাব্দিপুর গ্রামের মুজিবর রহমানের ছেলে।

পুলিশ জানায়, ডাকাত দলের সহযোগীদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধে মিরাজ মারা যান। এর আগে নগরীর সেনপাড়া এলাকা থেকে শুক্রবার বিকেলে মিরাজকে আটক করা হয়েছিল।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোস্তাক আহমেদ জানান, বিকালে মিরাজ আটক হওয়ার পর তার স্বীকারোক্তি অনুযায়ী চুরি ও ডাকাতি করা মালামাল উদ্ধারের জন্য রাতে তাকে নিয়ে কৃষি কলেজের পেছনের মাঠ এলাকায় যাওয়া হয়। এ সময় সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। তখন আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গুলি বিনিময়ের একপর্যায়ে মিরাজ গুলিবিদ্ধ হয়ে মারা যায়।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি এলজি, বন্দুকের ২ রাউন্ড গুলি, ২টি রামদা, একটি ছুরি, একটি স্ক্রু ড্রাইভার, চুরি করা বিভিন্ন মালামাল ও ৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। মৃত মিরাজের বিরুদ্ধে একটি মাদকসহ চুরি-ডাকাতির ৯টি মামলা রয়েছে।

সারাবাংলা/এমএইচ

খুলনা বন্দুকযুদ্ধ বন্দুকযুদ্ধে নিহত


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর