Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অবশেষে বুড়িগঙ্গায় ভেসে উঠল শাহিদার মরদেহ


১০ মার্চ ২০১৯ ১২:২১

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: বুড়িগঙ্গায় নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ ছয়জনেরই মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। সর্বশেষ শাহিদার মরদেহ ভাসমান অবস্থায় মিলে। রোববার (১০ মার্চ) সকাল সোয়া ১০টার দিকে বুড়িগঙ্গার মাওয়া ব্রিজ সংলগ্ন তেলঘাট থেকে মরদেহ পাওয়া যায়। তথ্যটি সারাবাংলাকে নিশ্চিত করেছেন সদরঘাট নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আব্দুর রাজ্জাক  এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন: বুড়িগঙ্গায় আরও ৩ মরদেহ উদ্ধার, নিখোঁজ ১

তিনি বলেন, বুড়িগঙ্গায় নৌকাডুবিতে নিখোঁজ নারী শাহিদার মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ট) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

দুর্ঘটনা কবলিত নৌকাটির বিষয়ে নৌ-বাহিনীর কর্মকর্তা লেফট্যানেন্ট আক্কাস আলী সারাবাংলাকে বলেন, ‘দুর্ঘটনা কবলিত নৌকাটির সন্ধান মেলেনি। আমরা এখনও চেষ্টা চালাচ্ছি। হয়ত ওই নৌকাটি মাটির নিচে আটকা পড়ে থাকতে পারে।

আরও পড়ুন: বুড়িগঙ্গায় নৌকাডুবি: ২৪ ঘণ্টায়ও খোঁজ মেলেনি ৫ জনের

উল্লেখ্য, বৃহস্পতিবার (৭ মার্চ) রাত ১০টার দিকে শাহজালাল মিয়া পরিবারের ৭ সদস্য নিয়ে নৌকায় চড়ে সদরঘাট থেকে শরীয়তপুর যাচ্ছিলেন। পথে সদরঘাটের কাছাকাছি সুরভী-৭ লঞ্চ পেছেন থেকে ধাক্কায় দিলে তাদের বহনকারী নৌকাটি ডুবে যায়। এসময় লঞ্চের পাখার আঘাতে শাহজালালের দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। পাশেই থাকা নৌ পুলিশের একটি টহল টিম তাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিডফোর্ড) হাসপাতালে পাঠায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসটি/এমএইচ

আরও পড়ুন

বুড়িগঙ্গায় নিখোঁজ একজনের মরদেহ উদ্ধার, তদন্ত কমিটি গঠন

নৌকাডুবি বুড়িগঙ্গা ভাসমান মরদেহ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর