Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে বাস, নিহত ২


১০ মার্চ ২০১৯ ১৬:৩৬

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে বিআরটিসি’র ঢাকাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়ার ঘটনা ঘটেছে। রোববার (১০ মার্চ) সকালে ঢাকা-মাওয়া মহাসড়কের লৌহজং উপজেলার শিমুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে চায়ের দোকানদারসহ দুই জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- রহমান (৭০) ও পরশ (৫৫)। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন। পদ্মাসেতু প্রকল্পের রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা সেনাবাহিনীর একটি গাড়িতে তাদের দ্রুত হাসপাতালে নেওয়া হয়।

পুলিশ জানায়, মহাসড়কের শিমুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরতর আহত অবস্থায় তিনজন মো. মনির (৩২), মো. কালাম (৩৫) ও মো. সোবহানকে (৪১) রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর থেকে বাসচালক পলাতক রয়েছে।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনির হোসেন জানান, সকালে শিমুলিয়া এলাকায় বাসয় নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই দোকানদার রহমান (৭০) নিহত হয়। এছাড়া হাসপাতালে নেওয়ার পথে পরশ (৫৫) নামে আরও একজনের মৃত্যু হয়। বাকি ৩ জনকে গুরুতর আহত অবস্থায় সেনাবাহিনীর একটি গাড়িতে করে হাসপাতালে পাঠানো হয়।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি, বলেও জানান তিনি।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর