Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশুলিয়ায় গ্যাস সংযোগ দেওয়ার কথা বলে টাকা নেওয়ায় যুবক গ্রেফতার


১০ মার্চ ২০১৯ ১৭:৪১

।। লোকাল করেসপন্ডেন্ট ।।

সাভার: সাভারের আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার কথা বলে টাকা নেওয়ার অভিযোগে আরিফুল ইসলাম নামে একজনকে আটক করেছে পুলিশ। রোববার (১০ মার্চ) দুপুরে তাকে আটক করে আশুলিয়া থানা পুলিশ।

আরিফুল নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার রাজিবপুর গ্রামের আব্দুল ছাত্তারের ছেলে। সে আশুলিয়ার বগাবাড়ি এলাকার একটি ভাড়া বাড়িতে থেকে কয়েক মাস ধরে প্রতারণা করে আসছিলো বলে জানিয়েছে পুলিশ।

সাভার তিতাস গ্যাস কতৃপক্ষ জানায়, আটক আরিফুল আশুলিয়ার বুড়িরবাজার এলাকায় মানিক হাজী নামের এক ব্যক্তিকে অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার কথা বলে দেড় লাখ টাকা নেয়। এছাড়া ওই ব্যক্তির কাছ থেকে আরও আড়াই লাখ টাকা নেন উসিবি ব্যাংকের সাভার শাখায় জমা দেওয়ার কথা বলে। ওই টাকা ব্যাংকে জমা না দিয়ে ব্যাংকের নকল কাগজপত্র তৈরি করে মানিক হাজিকে দেন। কিছুদিন পর বকেয়া বিলের দায়ে তিতাস গ্যাস কর্তৃপক্ষ লাইন কাটকে গেলে তিনি প্রতারণার বিষয়টি বুঝতে পারেন।

এ বিষয়ে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মো. সায়েম বলেন, তিতাস গ্যাস কতৃপক্ষের নামে ব্যবহার করে কেউ অপকর্ম করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এমআই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর