Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে ফসলের ক্ষেতে যুবদল নেতার গুলিবিদ্ধ মরদেহ


১৪ মার্চ ২০১৯ ১৯:৫৮

সংগৃহীত ও প্রতীকী ছবি

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে এক ওয়ার্ড যুবদল সভাপতিকে পিটিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর ১টার দিকে ধান্যপুর গ্রামের তুলাচারা খালপাড়ের একটি ক্ষেত থেকে নিহত আমজাদ হোসেন (৪২) এর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আমজাদ হোসেন আমিশাপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড কেশবপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি ওই ওয়ার্ড যুবদলের সভাপতি ছিলেন।

সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম বাবলু জানান, জাতীয় নির্বাচনের দুই দিন আগে আমজাদের বাড়ীতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনার পর তিনি ঢাকা চলে যান। বুধবার (১৩ মার্চ) ঢাকা থেকে বাড়ীতে আসেন আমজাদ। বৃহস্পতিবার দুপুরে নিজের বাড়ীর পাশের একটি চা দোকানে বসে ছিলেন তিনি। এসময় মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশাযোগে কয়েকজন অস্ত্রধারী তাকে জোর করে তুলে নিয়ে যায়। পরে, দুপুরে তুলাচারা খালপাড়ে তার গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে মরদেহ উদ্ধার করে।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক মো. নাজমুল জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তনের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ব্যক্তিগত শত্রুতার জের ধরে আমজাদ হোসেন খুন হয়েছে। এ ঘটনায় তার স্ত্রী স্বপ্না বেগম বাদী হয়ে মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।

সারাবাংলা/এসএমএন

গুলিবিদ্ধ মরদেহ যুবদল নেতা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর