Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উপজেলা নির্বাচনে আদর্শ পরিবেশ বিদ্যমান: ইসি


১৫ মার্চ ২০১৯ ০৩:১১

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

কিশোরগঞ্জ: নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম বলেছেন, উপজেলা নির্বাচনে আদর্শ পরিবেশ বিদ্যমান রয়েছে। এ নির্বাচনে কাউকে ভয়ভীতি দেখানোর সুযোগ নেই। কেউ বাধা দিতে পারবে না। তাই আগামী ২৪ মার্চ কিশোরগঞ্জের ১৩টি উপজেলা পরিষদের নির্বাচনে প্রতিটি ভোটারকে কেন্দ্রে গিয়ে নিজের ভোট প্রদান করতে পারবে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) রাত ৯টায় কিশোরগঞ্জ কালেক্টরেট মিলনায়তনে উপজেলা নির্বাচনে জেলা আইন-শৃঙ্খলা সংক্রান্ত কমিটির বিশেষ সভা শেষে প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

নির্বাচনী দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে ইসি বলেছেন, গ্রহণযোগ্য আইনানুগ নির্বাচন অনুষ্ঠানে কোনরকম বিশৃঙ্খলা ঘটলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, প্রথম ধাপের উপজেলা নির্বাচনে বিশৃঙ্খলা হওয়ায় কিছু নির্বাচনী কর্মকর্তাকে জেলে যেতে হয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার বলেন, নির্বাচনে সব দল না আসা অনাকাঙ্ক্ষিত। ভোটার উপস্থিতি প্রসঙ্গে তিনি বলেন, রাজনৈতিক দলগুলো ভাল প্রতিনিধি মনোনয়ন দিলে এবং জনগণকে উৎসাহিত করলে ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি বাড়বে।

এ সময় জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং কর্মকর্তা তরফদার মো. আক্তার জামীল, জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ তাজুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমএইচ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর