Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত


২২ জানুয়ারি ২০১৮ ১২:৪৬

সারাবাংলা ডেস্ক

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশিসহ ৯ জন নিহত হয়েছেন। এছাড়া ৬ জন আহত হয়েছেন। গুরুতর আহতদের মধ্যে একজন বাংলাদেশি রয়েছেন। সোমবার দেশটির সংবাদ মাধ্যম সৌদি গ্যাজেট এই সংবাদ জানায়।

দেশটির দক্ষিণ-পশ্চিম অঞ্চলের আল বাহা প্রদেশে স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে। নিহত তিন বাংলাদেশি হলেন- মালাম মিয়া, আলম শাহ মিয়া ও সাইফ উল ইসলাম আবু বাশার। নিহতদের মধ্যে তিন মিশরীয় এবং শাহ আলম নামে এক ভারতীয় রয়েছেন।

আল আহা প্রদেশের আমির প্রিন্স ড. হোসাইন বিন সৌদ বিন আব্দুল আজিজ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় তিনি নিহতদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়া আহতদের চিকিৎসা দেওয়ার জন্য নিকটস্থ হাসপাতালকে নির্দেশ দিয়েছেন।

সৌদি আরবের গণমাধ্যম জানায়, দুর্ঘটনায় নিহতরা সবাই প্রবাসী। তারা একটি খাদ্য সরবরাহকারী প্রতিষ্ঠানে কাজ করতো। স্থানীয় একটি হাসপাতালে খাবার সরবরাহ করে তারা মাইক্রোবাসে ফিরছিলেন। এসময় চালক সময় বাঁচাতে বিকল্প পথ হিসেবে পাহাড়ি রাস্তায় যান। দুর্গম পাহাড়ি রাস্তার বাঁকে গাড়িটি নিয়ন্ত্রণ হারালে এই দুর্ঘটনা ঘটে।

পরে রেড ক্রিসেন্ট ও স্থানীয় জ্বরুরি নিরাপত্তা সংস্থার একটি দল যৌথভাবে উদ্ধার কাজ চালায়। মরদেহ ও আহতদের উদ্ধার করে বালজুরাশি এলাকার প্রিন্স মিশারি হাসপাতালে নেওয়া হয়েছে।

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর