Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাদের সুস্থ হয়ে ফিরলে তাকে নিয়ে সেতুটি দেখতে যাব: প্রধানমন্ত্রী


১৬ মার্চ ২০১৯ ২০:৫৩

ভুলতা ফ্লাইওভার। ছবি: সারাবাংলা

।। সারাবাংলা ডেস্ক ।।

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ওবায়দুল কাদের সুস্থ হয়ে দেশে ফিরলে তাকে নিয়ে দ্বিতীয় কাচপুর সেতু দেখতে যাব। এই সেতু নিয়ে আমাদের মন্ত্রী ওবায়দুল কাদেরের অনেক আগ্রহ ছিল। আমি সেখানে গিয়ে সেতুটি উদ্বোধন করবো এমনই ইচ্ছা ছিল তার। আমিও কথা দিয়েছিলাম, সেখানে উপস্থিত থেকে আমি সেতুটি উদ্বোধন করবো।

শনিবার (১৬ মার্চ) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শীতলক্ষ্যা নদীর ওপর নির্মিত দ্বিতীয় কাঁচপুর সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এ সময় তিনি সেতুমন্ত্রীর আরোগ্য কামনায় সবার কাছে দোয়া চান।

ভিডিও কনফারেন্স থেকে প্রধানমন্ত্রী ভুলতায় একটি চারলেন ফ্লাইওভার এবং ঢাকা-সিলেট মহাসড়কে নির্মিত একটি রেলওয়ে ওভারপাসও উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রী বলেন, দুর্ভাগ্য ওবায়দুল কাদের হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তাই আজ ভিডিও কনফারেন্সের মাধ্যমে আমি সেতুটির উদ্বোধন করছি। তিনি সুস্থ হয়ে ফিরে আসলে তাকে নিয়েই সেতুটি দেখতে যাব।

গত ৩ মার্চ শারীরিক অসুস্থতার কারণে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এনজিওগ্রাম রিপোর্টে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। উন্নত চিকিৎসার জন্য ৪ মার্চ ওবায়দুল কাদেরকে ঢাকা থেকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নেওয়া হয়।

সারাবাংলা/এসবি/এটি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর