Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্বাচন নয়, দল নিয়ে ভাবছি : এরশাদ


২২ জানুয়ারি ২০১৮ ১৫:৩৯

স্পেশাল করসপন্ডেন্ট

ঢাকা : নির্বাচন নয়, দল নিয়ে ভাবছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। তিনি বলেছেন, ‘জাতীয় পার্টি নির্বাচন নিয়ে ভাবছে না। ভাবছে দলকে শক্তিশালী করার বিষয়টি। সংগঠন শক্তিশালী হলে সবকিছু করা যায়।’

সোমবার সকালে বনানীর জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এক বৈঠক শেষে তিনি এসব কথা বলেন। এসময় জানানো হয় দলকে শক্তিশালী এবং নেতাকর্মীদের উদ্দীপনা বাড়াতে আগামী ১৫ ফেব্রুয়ারি মহাসমাবেশ করবে দলটি।

এসময় এরশাদ বলেন, ‘জাতীয় পার্টি ক্ষমতায় যাওয়ার যোগ্যতা অর্জন করেছে। আগামী নির্বাচনে তিনশ আসনে প্রার্থী দেওয়ার প্রস্তুতি আমাদের আছে। আমরা সেভাবেই প্রস্তুতি নিয়ে রেখেছি।’

‘জাতীয় পার্টি ক্ষমতায় গেলে আমি প্রেসিডেন্ট নয়, প্রধানমন্ত্রী হতে চাই। প্রেসিডেন্ট হলে দল চালানো যাবে না।’

বিএনপির নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, বিএনপি আসবে কিনা সেটা তাদের বিষয়। আমরা নির্বাচনের চাইতেও এখন দল নিয়ে বেশি ভাবছি।

এদিকে যৌথ সভায় অংশ নেওয়া প্রেসিডিয়াম সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, আজকের এই সভা মূলত মহাসমাবেশের ব্যয় নিয়েই করা হয়েছে। দলের পরিকল্পনা অনুযায়ী এই মহাসমাবেশে চার লাখ লোক জড়ো হবে। আর এতে ব্যয় হবে প্রায় ৫ কোটি টাকা। এই টাকার সংস্থানের জন্যই মূলত এই সভা করা হয়েছে।

সারাবাংলা/এইচএ/এনএস

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর