Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে মা-মেয়ে গণধর্ষণ মামলার মূল আসামি গ্রেফতার


১৮ মার্চ ২০১৯ ১৮:২১

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: নরসিংদীর শিবপুরে বাসে তুলে দেওয়ার কথা বলে মা-মেয়েকে গণধর্ষণের মামলার মূল আসামি মোখলেছকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ র‌্যাব-১১ এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কাজী শামশের উদ্দিন এসব তথ্য জানান।

কাজী শামসের উদ্দিন জানান, সোমবার ভোরে নরসিংদী মাধবদী এলাকায় অভিযান চালিয়ে মোখলেছকে গ্রেফতার করা হয়। তিনি শিবপুর সৃষ্টিগড় এলাকার বাসিন্দা। ঘটনার পর থেকে পলাতক ছিলেন তিনি। তার বিরুদ্ধে শিবপুর থানায় ডাকাতি, অস্ত্র ও ধর্ষণসহ ছয়টি মামলা রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোখলেস ধর্ষণের কথা স্বীকার করেছেন বলে জানান র‌্যাব-১১’র অধিনায়ক। তিনি স্বীকার করেছেন যে, তার পরিকল্পনায় এ গণধর্ষণের ঘটনা ঘটে।

এমামলায় পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। অন্য আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

গত শুক্রবার (১৫ মার্চ) রাজধানীর সায়েদাবাদ বাসস্ট্যান্ড থেকে বাসে করে হবিগঞ্জে ফিরছিলেন মা-মেয়ে। সন্ধ্যা ছয়টার দিকে যাত্রীবাহী বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় এলাকায় বাসস্ট্যান্ডের এসে বিকল হয়ে যায়। এ সময় মোখলেছসহ ছয়জনে মিলে তাদের আরেকটি বাসে তুলে দেয়ার কথা বলে পাশের একটি পাটকলের পরিত্যক্ত ঘরে নিয়ে মা-মেয়েকে গণধর্ষণ করেন। পরে তাদের চিৎকারে আসামিরা পালিয়ে যান। এঘটনায় একটি ধর্ষণ মামলা হয় এঘটনায় তাকে গ্রেফতার করা হয়।

সারাবাংলা/এসএমএন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর