Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেরুল বাড্ডায় দুর্বৃত্তের গুলিতে গাড়িচালকের মৃত্যু


১৯ মার্চ ২০১৯ ০০:০১

ঢাকা: রাজধানীর পশ্চিম মেরুল বাড্ডায় দুর্বৃত্তদের গুলিতে জুলহাস মোল্লা (৩৫) নামের একজনের মৃত্যু হয়েছে। তিনি সাভার রফতানি প্রক্রিয়াকরণ এলাকায় (ইপিজেড) প্রাইভেটকার চালাতেন।

সোমবার (১৮ মার্চ) রাত ৯টার দিকে জুলহাস মোল্লাকে গুলি করে দুর্বৃত্তরা। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

জুলহাসের বড় বোন সোমেহের বেগম বলেন, তারা পশ্চিম মেরুল বাড্ডার একটি বাসার তিন তলায় ভাড়া থাকেন। রাতে তার অসুস্থ মায়ের জন্য বাসার সামনের ফার্মেসিতে ওষুধ আনতে গিয়েছিলেন তিনি। তার সঙ্গে জুলহাসও ছিলেন। ফার্মেসির সামনে যাওয়ার পরই ২৫/২৬ বছর বয়সী দু’জন জুলহাসকে গুলি করে দৌড়ে পালিয়ে যায়।

সোমেহের বেগম জানান, গুলিবিদ্ধ জুলহাস রাস্তায় পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

জুলহাসের দুলাভাই আবুল শাহাদ জানান, স্ত্রী নওরিন আক্তার জেমি ও তিন ছেলেকে নিয়ে ছিল জুলহাসের পরিবার।

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, জুলহাসের বাম বুকে এটি গুলির আঘাতের চিহ্ন রয়েছে। তার লাশ মর্গে রাখা হয়েছে।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, জুলহাস এলাকার তালিকাভুক্ত সন্ত্রাসী মনিরের সঙ্গে চলাফেরা করত। তাদের নিজেদের মধ্যে কোনো ধরনের দ্বন্দ্ব ছিল কি না, তা খতিয়ে দেখা হবে।

সারাবাংলা/এসএসআর/টিআর

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর