Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্যাকেজ ও টিকেটে নভোএয়ারের আকর্ষণীয় ছাড়


১৯ মার্চ ২০১৯ ০০:৩৭

ঢাকা: তিনদিন ও দুইরাতের জন্য কক্সবাজার ও কলকাতা  ভ্রমণসহ যেকোন গন্তব্যের টিকেটের মূল্যে আকর্ষণীয় ছাড়ের ঘোষণা দিয়েছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। ‘নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্ট-২০১৯’ উপলক্ষে শতকরা ১৫ শতাংশ ছাড় পাওয়া যাবে। পাশাপাশি, কক্সবাজার ও কলকাতায় ভ্রমণের জন্য তিন দিন ও দুই রাতের জন্য হোটেলসহ আকর্ষনীয় প্যাকেজ ঘোষনা করেছে সংস্থাটি।

অফার উপভোগ করার জন্য গ্রাহকদের মেলায় উপস্থিত হয়ে বিমান সংস্থাটির ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম “স্মাইলস” এর সদস্য হতে হবে বলে জানিয়েছে নভোএয়ার।

এছাড়াও অফার পেতে গ্রাহকদের মেলা চলাকালীন সময়ের মধ্যে নভোএয়ার এর প্যাভিলিয়ন থেকে টিকেট কিনতে হবে অথবা বুকিং করতে হবে বলে জানানো হয়।

আজ সোমবার ( ১৮ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে নভোএয়ার কর্তৃপক্ষ এসব তথ্য জানায়।

প্রসঙ্গত, আগামী বৃহস্পতিবার (২১ মার্চ) থেকে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে তিন দিনব্যাপী আন্তর্জাতিক পর্যটন মেলা ‘নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্ট-২০১৯’ শুরু হতে যাচ্ছে। প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে।

বর্তমানে নভোএয়ার এটিআর ৭২-৫০০ মডেলের ছয়টি নিজস্ব উড়োজাহাজ দিয়ে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন সর্বোচ্চ সংখ্যক ফ্লাইট পরিচালনা করছে।

সারাবাংলা/জেএ/আরএফ 

ছাড় নভোএয়ার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর