Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ‘বীভৎসভাবে’ খুন হওয়া নারীর লাশ উদ্ধার


১৯ মার্চ ২০১৯ ১৪:৩৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর হালিশহর থেকে লাকী আক্তার নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তাকে বীভৎসভাবে খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১৮ মার্চ) রাত ১টার দিকে হালিশহর আবাসিক এলাকার কে-ব্লকের ৭ নম্বর সড়কের একটি দোকানের পেছন থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

চার সন্তানের জননী লাকী আক্তারের (৩০) স্বামী একজন শ্রীলঙ্কান নাগরিক বলে জানিয়েছেন নগর পুলিশের উপ-কমিশনার (ডিসি-পশ্চিম) ফারুকুল হক।

ডিসি ফারুকুল সারাবাংলাকে বলেন, ‘একটি ফাস্টফুডের দোকানের পেছনে লাকী’র লাশ পড়েছিল। ওই দোকানের মালিকও লাকী। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দোকানের ম্যানেজার খালেদ তাকে খুন করে পালিয়েছে। খুবই বিভৎসভাবে খুন করা হয়েছে। শিল-পাটার শিল দিয়ে মুখমন্ডল থেতলে দিয়ে তাকে খুন করা হয়েছে বলে জানতে পেরেছি।’

২৮ বছর বয়সী খালেদের বাড়ি কক্সবাজার জেলায়। তাকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবায়দুল হক।

ওসি ওবায়দুল সারাবাংলাকে বলেন, ‘প্রাথমিক তদন্তে জানতে পেরেছি- হত্যাকাণ্ডের নেপথ্যে পরকীয়া সংক্রান্ত বিষয় আছে। পাথর জাতীয় ভারি ও ধারালো বস্তু দিয়ে আঘাত করে তাকে খুন করা হয়েছে। ঘটনার পর থেকে ফাস্টফুড শপের ম্যানেজারকে পাওয়া যাচ্ছে না। তাকে আমরা গ্রেফতারের চেষ্টা করছি।’

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে ওসি জানিয়েছেন।

সারাবাংলা/আরডি/জেএএম

চট্টগ্রাম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর