Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অবহেলায় গর্ভের সন্তানের মৃত্যু, হাসপাতালে ভাংচুর


২২ জানুয়ারি ২০১৮ ১৯:০৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলায় গর্ভের সন্তানের মৃত্যুর অভিযোগ উঠেছে। এ নিয়ে প্রসূতির স্বজনরা হাসপাতালটির ঘেরাও এবং ফেরার সময় জানালার কাচ ভাংচুর করে। সোমবার (২২ জানুয়ারি) বেলা ১১টার দিকে  এ ঘটনা ঘটে।

শাহমুখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানিয়েছেন, সোমবার ওই প্রসূতির স্বজনরা হাসপাতালটি ঘেরাও করে। এ সময় হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়। তারা গিয়ে ওই রোগীর স্বজনদের বের করে দেয়। বের হওয়ার সময় গেটের কাছে তারা জানালার কাজ ও টপ ভাংচুর করে বলে জানিয়েছে ।

ওই প্রসুতির নাম জুলিয়া বেগম। তিনি নগরের আসাম কলোনী এলাকার নাজমুল হাসান টগরের স্ত্রী। জুলিয়া হাসপাতালের ৪০৬ নম্বর ওয়ার্ডের ২ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন। জুলিয়ার স্বামী টগর জানান, শনিবার রাত ১২ টার দিকে তার স্ত্রীকে নগরের নওদাপাড়ায় রাজশাহী ইসলামি ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ জুলিয়াকে চিকিৎসক আবেদা বেগমের তত্ত্বাবধানে দেয়। রাতেই চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মা ও গর্ভের সন্তান ভাল আছে বলে জানায়। এরপর ভোর ৬টায় অপারেশনের (সিজার) সময় দেন। কিন্তু তিনি আর হাসপাতালে আসেননি। নয় ঘন্টা পর বিকেল ৩টায় তার স্ত্রীর সিজার করা হয়। সময় মতো সিজার না করায় গর্ভে তার সন্তানের মৃত্যু হয় বলে দাবি করেন তিনি।

এ ব্যাপারে পরিচালক মামুনুর রশিদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করার চেষ্টা করা হলেও তিনি কথা বলতে রাজি হননি।

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর