Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অর্থ আত্মসাৎ: অবশেষে হাইপেরিয়ান বিল্ডার্সের সেই এমডি গ্রেফতার


২০ মার্চ ২০১৯ ২১:৫০

ঢাকা: যমুনা ব্যাংক থেকে ১২ কোটি টাকা আত্মসাতের মামলায় কয়েক বছর ধরে ডেভেলপার কোম্পানি ‘হাইপেরিয়ান বিল্ডার্স’-এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শামসুল আলমকে খুঁজছিল পুলিশ।  অবশেষে পুলিশের জালে ধরা পড়লেন তিনি।

বুধবার (২০ মার্চ) রাজধানীর মিরপুর-১০ এলাকার একটি অফিস থেকে সন্ধ্যার পর তাকে গ্রেফতার করে ভাসানটেক থানা পুলিশ।

শামসুল আলমকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ভাসানটেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বির আহমেদ বলেন, ‘ব্যাংক থেকে লোন নিয়ে সেই টাকা আত্মসাতের অভিযোগে দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।  তার বিরুদ্ধে আর কী কী  অভিযোগ আছে, তিনি কোন কোন ব্যাংক থেকে কী পরিমাণ টাকা আত্মসাৎ করেছেন, জিজ্ঞাসাবাদের পর তা বিস্তারিত জানা যাবে।’ তবে, যমুনা ব্যাংকের কোন শাখা থেকে শামসুল আলম ঋণ নিয়ে আত্মসাৎ করেছেন, সে বিষয়ে ওসি কিছু বলতে রাজি হননি।

পুলিশ জানায়, হাইপেরিয়ান বিল্ডার্সের এমডি শামছুল আলম যমুনা ব্যাংকের টাকা আত্মসাৎ ছাড়াও কক্সবাজার ও কুয়াকাটাসহ বিভিন্ন জায়গায় ফ্ল্যাট ও প্লট বিক্রির নামে গ্রাহকদের বিপুল টাকা আত্মসাৎ করেছেন।  এসব অভিযোগে তাকে গত কয়েক বছর ধরে পুলিশ গ্রেফতারের চেষ্টা চালিয়ে আসছিল।  তবে আজ তাকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।  তিনি বারিধারার ৪ নাম্বার রোডের ১৯ নাম্বার বাসায় থাকতেন বলেও পুলিশ জানায়।

সারাবাংলা/এসএইচ/এমএনএইচ

অর্থ আত্মসাৎ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর