Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরিশালে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর


২২ মার্চ ২০১৯ ০২:১৪

বরিশাল: বরিশালের উজিরপুরের মশাং বাজারে সতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাফিজুর রহমান ইকবালের কাপ পিরিচ মার্কার নির্বচনী অফিসে অতর্কিতভাবে হামলা করা হয়েছে। এতে সাত কর্মী-সমর্থককে গুরুতর আহত করা হয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ৯টায় ওটরা ইউনিয়নের মশাং বাজারে এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। হামলায় আহত ও প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা যায়, মশাং বাজারে স্থাপিত বর্তমান উপজেলা চেয়ারম্যান ও সতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাফিজুর রহমান ইকবালের কাপ পিরিচ মার্কার নির্বাচনী অফিসে স্থানীয় কিছু চিহ্নিত সন্ত্রাসীরা অতর্কিতভাবে হামলা করে নির্বাচনী অফিস ভাঙচুর করে। এসময় ইকবালের সমর্থকরা বাধা দিলে তাদের এলাপাথারি পিটিয়ে রক্তাক্ত ও জখম করা হয়।

বিজ্ঞাপন

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন কবির, ওলিদ, রফিকুল ইসলাম বেপারী, জব্বার মল্লিক, ফেরদৌস খান, শাহদাত খান ও মেহেদী খান। আহতদেরকে রাতেই উজিরপুর উপজেলা হাসপাতালে নিয়ে এলে তাদের অবস্থা গুরুতর হওয়ায় দ্রুত বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। চিহ্নিত হামলাকারীরা সকলেই বিএনপি থেকে সদ্য আওয়ামীলীগে যোগ দেওয়া হাইব্রিড সন্ত্রাসী চক্র বলে হাফিজুর রহমান ইকবালের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল জানিয়েছেন, খবর পেয়ে রাতেই উজিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে এবং হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জোর প্রচেষ্টা অব্যাহত রেখেছে। তবে এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলে জানায় পুলিশ।

সারাবাংলা/এমআরপি

বরিশাল ভাঙচুর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর