Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুনরায় নির্বাচনের দাবিতে ডাকসু ভব‌নের সাম‌নে মানববন্ধন,‌ মি‌ছিল


২৩ মার্চ ২০১৯ ১৩:৩০

ঢাকা: পুনরায় নির্বাচ‌নের ঘোষণার দা‌বি‌তে ডাকসু ভব‌নের সাম‌নে মানববন্ধন ক‌রে‌ছে ছাত্র ফেডা‌রেশন। অন্য‌দি‌কে একই দা‌বি‌তে কা‌লোব্যাজ ধারণ ক‌রে মৌন মি‌ছিল ক‌রে‌ছে জাতীয়তাবাদী ছাত্রদল। শ‌নিবার (২৩ মার্চ) বেলা বা‌রোটার দি‌কে পৃথকভা‌বে কর্মসূ‌চি পালন ক‌রে তারা।

ছাত্র ফেডারেশনের মানববন্ধ‌নে উপ‌স্থিত ছি‌লেন সংগঠন‌টির সভাপ‌তি উ‌ম্মে হা‌বিবা বেনজীর। তি‌নি এক‌টি প্ল্যাকার্ড বহন ক‌রেন যা‌তে লেখা কারচু‌পির নির্বাচন, মা‌নি না মানব না

বিজ্ঞাপন

মানববন্ধ‌নে অন্য‌দের প্লাকা‌র্ডে লেখা ছিল সভাপতি ও কোষাধ্যক্ষ পদে ছাত্র প্রতিনিধি চাই, অভিষেক অনুষ্ঠান থেকে পুনর্নিবাচনের ঘোষণা আসুক, ভোট কারচুপির প্রশাসন চাই না।

এ‌দি‌কে, ১১মার্চ অনু‌ষ্ঠিত হ‌য়ে যাওয়া নির্বাচন‌কে প্রহ‌সনের নির্বাচন আখ্যা দি‌য়ে কা‌লো ব্যাজ ধারণ ক‌রে মৌন মি‌ছিল ক‌রে‌ছে জাতীয়তাবাদী ছাত্রদ‌লের নেতাকর্মীরা। এই মি‌ছি‌লে উপ‌স্থিত ছি‌লেন ছাত্রদ‌লের প্যা‌নেল থে‌কে ভি‌পি প‌দে নির্বাচন করা মোস্তা‌ফিজুর রহম‌ান , জিএস প‌দে নির্বাচন করা আ‌নিসুর রহমান খন্দকার, ছাত্র দ‌লের ঢাকা বিশ্ব‌বিদ্যালয় সভাপ‌তি আল মে‌হেদী তালুকদার, সাধারণ সম্পাদক আবুল বাশার সি‌দ্দিকীসহ দ‌লের শতা‌ধিক নেতাকর্মী।

প্রসঙ্গত, ঢাকা বিশ্ব‌বিদ্যাল‌য়ের উপাচার্য অধ্যাপক আখতারুজ্জামা‌নের সভাপ‌তিত্বে প্রথম কার্যকরী সভা ডাকসু ভব‌নে অনু‌ষ্ঠিত হ‌চ্ছে। এর মাধ্য‌মে দীর্ঘ ২৮বছর অচল থাকার পর সচল হ‌লো ডাকসু।

সারাবাংলা/কেকে/জেএএম

ডাকসু

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর