Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছিনতাইকারীর খপ্পর: গুলিস্তানে গুলিবিদ্ধ ২


২৩ মার্চ ২০১৯ ১৬:৪৮

ঢাকা: রাজধানীর গুলিস্তানে ছিনতাইকারীর হামলায় আহত দুই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৩ মার্চ) দুপুর ১টার দিকে বঙ্গভবন পার্কের পাশে এই ঘটনা ঘটে। হাসপাতালে ভর্তি দুইজন হলেন, নাভানা ইঞ্জিনিয়ারিং লিমিটেডের নির্বাহী কর্মকর্তা সুজাউদ্দিন তালুকদার (৪০) ও ট্রাক চালক জাহিদুল ইসলাম সোহাগ (৪০)।

সুজাউদ্দিন সারাবাংলাকে জানান, তিনি মিরপুরের আহমেদ নগরে বসবাস করেন। বাড়ি মাদারীপুর জেলার কালকিনি উপজেলার পশ্চিম খানদুলী গ্রামে। অফিসের কাজে তিনি মতিঝিল থেকে পায়ে হেঁটে নবাবপুর যাচ্ছিলেন। পার্কের কাছাকাছি পৌঁছালে ৪ থেকে ৫ জন ছিনতাইকারী তাকে ঘিরে ধরে ব্যাগ কেড়ে নেওয়ার চেষ্টা করে। সুজাউদ্দিন বাধা দিলে ছিনতাইকারীরা তার বাম পায়ে গুলি করে ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। ব্যাগে চেক বই ও দাফতরিক কিছু কাগজ ছিল।

সোহাগ জানান, তার বাড়ি ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঢুলপুকুরিয়া গ্রামে। তার বাবার নাম গাফফার শেখ। তিনি ট্রাক চালান, লাইসেন্স নিতে ঢাকায় এসেছিলেন। গুলিস্তান থেকে কমলাপুরের দিকে পায়ে হেঁটে যাচ্ছিলেন তিনি। পার্কের পাশে সোহাগ দেখতে পায় কয়েকজন ব্যক্তি একজনকে মারধর করছে। তারা বলছিলেন, ‘গুলি কর’। ওই ব্যক্তিকে বাঁচাতে গিয়ে তিনি গুলিবিদ্ধ হন।

তবে পুলিশের দাবি, সোহাগ নিজেই ছিনতাইকারী। পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হক জানান, সোহাগ নিজেই ছিনতাইকারী। তার সাথে আরও একজন ছিল। ছিনতাই করার সময় তিনি নিজের গুলিতে জখম হন। হাসপাতালে তাকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/এটি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর